ক্যাটরিনার চুলের দাম ৫৫ লাখ টাকা!
ক্যাটরিনার চুলের দাম ৫৫ লাখ টাকা!
২০১৬-০১-৩১ ০১:২৬:৪১
প্রিন্টঅ-অ+


প্রেমে ভাঙনের খবর নিয়ে এতোদিন খবরের শিরোনামে ছিলেন। এবার শিরোনাম হলেন তার লাল চুল নিয়ে। বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের কথা বলছি। তার লাল চুলের দাম কতো জানেন? একটি ফ্ল্যাটের চাইতেও তার চুলের মূল্য বেশি।

গত বছর রেড কার্পেটেই লাল চুলের ক্যাটরিনাকে দেখে হিংসেয় জ্বলে-পুড়ে মরেছিলেন বহু সুন্দরীই। অমন সুন্দর একঢাল লাল চুল দেখতে যেমন ভালো, তেমনই খরচাও আছে।

আগামী মাসেই মুক্তি পাবে ক্যাটরিনা, আদিত্য রায় কপূর ও টাব্বু অভিনীত ‘ফিতুর’ সিনেমা। সিনেমায় ক্যাটরিনার চরিত্রটির মূল আকর্ষণ তার অদ্ভুত সুন্দর লাল চুল। আর সেই লাল চুল যেমন-তেমন নয়। ৫৫ লাখ টাকা খরচ করে তবেই পাওয়া গেছে এই লুক।

সম্প্রতি একটি গসিপ ব্লগ জানিয়েছে, ভারতের কোনও হেয়ার এক্সপার্ট নাকি ক্যাটরিনাকে তার পছন্দ মতো চুলের রং দিতে পারেনি। তাই তিনি শেষমেশ লন্ডনের একজন বিশেষজ্ঞের দ্বারস্থ হন। এক পোঁচ করে নতুন রঙের প্রলেপ দিতে প্রতি মাসেই তাকে উড়ে যেতে হতো লন্ডন।

এই এতবার লন্ডন যাতায়াতের বিমানভাড়া, ফাইভ স্টার বিলাসের খরচ ও বিশেষজ্ঞের দক্ষিণা, সব মিলিয়েই নাকি খরচটা পৌঁছেছে ৫৫ লাখে, এমনটাই দাবি সেই গসিপ ব্লগের।

ফিতর সিনেমার পুরো দল এখন তাদের সিনেমার প্রচারণায় ব্যস্ত। অভিষেক কাপূরের পরিচালনায় সিনেমাটিতে বেশকিছু অন্তরঙ্গ মুহূর্তে দেখা যাবে ক্যাট এবং আদিত্যকে। ফেব্রুয়ারির ১২ তারিখে মুক্তি পাবে সিনেমাটি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর