কারিনা কাপুর নাচবেন অনন্তর সঙ্গে
কারিনা কাপুর নাচবেন অনন্তর সঙ্গে
২০১৬-০১-২৮ ২১:২৮:১৬
প্রিন্টঅ-অ+


অন্তর শোবিজের আয়োজনে রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ‘ক্লিন ঢাকা কনসার্ট উইথ বলিউড কুইন অ্যান্ড এজে’ অনুষ্ঠিত হতে যাচ্ছে ১২ই ফেব্রুয়ারি। আর এ আয়োজনে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর নাচবেন বাংলাদেশের আলোচিত অভিনেতা অনন্তর সঙ্গে। এ উদ্যোগে সহযোগী হিসেবে থাকছে আলতা ইভেন্টন।

এ বিষয়ে বিস্তারিত জানাতে একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অন্তর শোবিজের চেয়ারম্যান ও সিইও স্বপন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক নাসরিন চৌধুরী, অভিনেতা অনন্ত জলিল এজেসহ অনেকে।

সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হয় এ আয়োজনে অংশ নিতে কারিনা কাপুর ঢাকায় আসবেন ১১ই ফেব্রুয়ারি। পরদিন শোতে অংশ নিয়ে ১৩ই ফেব্রুয়ারি ঢাকা ছাড়বেন তিনি। সন্ধ্যায় শুরু হয়ে প্রায় ছয় ঘণ্টাব্যাপী এ অনুষ্ঠান চলবে। এখানে কারিনা কাপুর ও অনন্ত জলিল পারফর্ম করবেন। পাশাপাশি গান পরিবেশন করবেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী জাভেদ আলী ও কনিকা কাপুর। এ আয়োজনে আলাদাভাবে পারফর্ম করার পাশাপাশি কারিনা পারফর্ম করবেন অনন্তর সঙ্গেও। তবে এ বিষয়টি চমক হিসেবেই রাখতে চান অনন্ত।

এ বিষয়ে তিনি বলেন, এতটুকু বলতে পারি কারিনার সঙ্গে আমি পারফর্ম করবো। তবে আমি স্টেজে কিভাবে আসবো, কারিনার সঙ্গে কিভাবে পারফর্ম করবো সেটা চমক হিসেবেই থাক। আশা করছি সবাই উপভোগ করবেন অনুষ্ঠান।

স্বপন চৌধুরী বলেন, এটি শুধু একটি বিনোদনমূলক অনুষ্ঠান নয়, ঢাকাকে পরিষ্কার পরিচ্ছন্ন করার জন্য সচেতনতামূলক একটি মেসেজও বটে। ২০১৬ সালের মধ্যে রাজধানীকে ‘ক্লিন ঢাকা’ করার পরিকল্পনা করেছেন মেয়ের সাঈদ খোকন। এ আয়োজনের মাধ্যমে আমরা তার সঙ্গে একাত্মতা ঘোষণা করছি।

এ শো-র টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫০০ টাকা, ২০০০ টাকা এবং ৫০০০ টাকা। টিকিট পাওয়া যাবে ডায়মন্ড ওয়ার্ল্ড, লট্টো, ক্যালিফোর্নিয়া ফ্রাইড চিকেন, আহমেদ বার্গারের সব শো রুমে। এছাড়া টিকিট মিলবে বাজ ৩০০ বসুন্ধরা কনভেনশন, ব্যাম্বো ক্যাসেল ও ক্যাপিটাল স্কাইলার্ক (বেইলী রোড), আপন কফি ঘর (তালতলা), আলফেসকো (তালতলা), কাসুন্দ (উত্তরা), প্রিন্স বেকারি, ট্রাস্ট ফ্যামিলি নিডস (উত্তরা), আল-রাজ্জাক রেস্তরাঁয় (পুরান ঢাকা)।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর