শেখ হাসিনার সঙ্গে রওশন এরশাদের বৈঠক
শেখ হাসিনার সঙ্গে রওশন এরশাদের বৈঠক
২০১৬-০১-২৮ ২১:১৬:৩৮
প্রিন্টঅ-অ+


প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ। বৈঠকে মন্ত্রীসভা থেকে জাতীয় পার্টির এমপিদের প্রত্যাহার করা নিয়ে আলোচনা হয়েছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত সিদ্ধান্তের কথা জানা যায়নি।

বৃহস্পতিবার সংসদ সচিবালয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ওই বৈঠক অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ৫টা ৩৫ মিনিটে বিরোধী দলীয় নেতা যান প্রধানমন্ত্রীর অফিসে। প্রায় ৪০ মিনিটের বৈঠকে তার সঙ্গে উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী ও ফখরুল ইমাম।

এদিকে প্রধানমন্ত্রীর সঙ্গে রওশনের বৈঠকের সময় সংসদ সচিবালয়ে জাতীয় পার্টির কার্যালয়ে উপস্থিত ছিলেন দলের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচএম এরশাদ। বৈঠক শেষে রওশন এরশাদ তার কার্যালয়ে ফিরে দলের কয়েক এমপি ও তার সঙ্গে যাওয়া ওই তিন নেতাসহ প্রায় ঘন্টাব্যাপী বৈঠক করেন।

একই সময় অনানুষ্ঠানিক বৈঠকে বসেন এইচএম এরশাদ, সদ্য নিয়োগ পাওয়া দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদারসহ আরও কয়েক এমপি। এসময় সংসদ অধিবেশনে জাতীয় পার্টির কোন এমপিকে উপস্থিত থাকতে দেখা যায়নি।

বৈঠক প্রসঙ্গে রওশন এরশাদ বলেন, ময়মনসিংহের বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলাম। তার সঙ্গে এসব নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। তিনি উন্নয়নমুলক সব কাজে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

মন্ত্রীসভা ও দলের সংকট নিয়ে কোন আলাচনা হয়েছে কি না প্রশ্নে তিনি বলেন, না,এসব নিয়ে কোন আলোচনা হয়নি। জাতীয় পার্টিতে কোন সংকট নেই বলেও জানান তিনি। বলেন, এসব নিয়ে প্রধানমন্ত্রীর কাছে কেন যাবো?

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর