রুবেলকে বাদ দেয়া হয়েছে এশিয়া কাপ ও বিশ্বকাপ দল থেকে
রুবেলকে বাদ দেয়া হয়েছে এশিয়া কাপ ও বিশ্বকাপ দল থেকে
২০১৬-০১-২২ ১২:৩৭:৪০
প্রিন্টঅ-অ+


আসন্ন এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রাথমিক ঘোষিত ২৫ সদস্যের দলে জায়গা হয়নি পেসার রুবেল হোসেনের। দলে নতুন মুখ হিসেবে অলরাউন্ডার আরিফুল হককে নেওয়া হয়েছে। ২৩ জানুয়ারি খুলনায় ও ৭ ফেব্রুয়ারি চট্টগ্রামে প্রাথমিক দলের ক্রিকেটারদের অংশ নিয়ে রিপোর্ট করতে বলা হয়েছে।

চোটের কারণে গত জুলাইয়ের পর আর কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলেননি রুবেল। পরে গত সেপ্টেম্বরে বাংলাদেশ এ দলের হয়ে ভারতে খেলার সময় দ্বিতীয় দফা চোটে পড়েছিলেন তিনি। বাংলাদেশ প্রিমিয়ার লিগের তৃতীয় আসরে সিলেটের পক্ষে ছয়টি ম্যাচ খেলে তৃতীয়দফায় চোটে পড়ে ডিসেম্বরের পর থেকে মাঠের বাইরে রয়েছেন রুবেল। আর নতুন ডাক পাওয়া আরিফুল হক বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ও অনূর্ধ্ব-২৩ দলে খেলেছেন।

প্রাথমিক দল : তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, নাসির হোসেন, সাব্বির রহমান, শুভাগত হোম চৌধুরী, আরিফুল হক, আরাফাত সানি, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার, আল আমিন হোসেন, শফিউল ইসলাম, মোহাম্মদ শহীদ, আবুল হাসান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি ও মুক্তার আলী।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর