টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত টাইগারদের
টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত টাইগারদের
২০১৬-০১-১৭ ১৪:১৫:৫১
প্রিন্টঅ-অ+


ওয়ালটন টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী জিম্বাবুয়ে। চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় টাইগারদের দলপতি মাশরাফি বিন মর্তুজা।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে দুপুর তিনটায় শুরু হয় ম্যাচ। টেলিভিশনের পর্দায় সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টস-৪ ও গাজী টিভিতে।

প্রথম ম্যাচে প্রত্যাশী অনুযায়ী জয় পেয়েছে টাইগাররা। স্প্রিং বকদের ৮ বল হাতে রেখে ৪ উইকেটে হারায় লাল-সবুজের জার্সিধারীরা। সিরিজের দ্বিতীয় ম্যাচেও জয় চায় মাশরাফি বিন মর্তুজার দল।

এর আগে দুই দলের মুখোমুখি দেখায় জয়ের পাল্লা টাইগারদের দিকেই। ছয়টি টি-টোয়েন্টি ম্যাচের চারটিতেই জিতেছে বাংলাদেশ।

বাংলাদেশের ক্রিকেটে একটি সাফল্যময় বছর কাটে ২০১৫ সালে। সে বছরের শেষদিকে এই জিম্বাবুয়ের বিপক্ষেই ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলেছে টাইগাররা। ওয়ানডেতে সফরকারীদের হোয়াইটওয়াশ করে টি-টোয়েন্টি ম্যাচের প্রথমটিতেও জিতেছিল মাশরাফি বাহিনী। তবে, বছরের শেষ আন্তর্জাতিক ম্যাচে ও সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে পরাজয় দিয়ে বছর শেষ করে টাইগাররা।

নতুন বছরে আবারো জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ দিয়েই আন্তর্জাতিক অঙ্গনে ফিরেছে বাংলাদেশ। আর নিজেদের প্রথম ম্যাচে প্রত্যাশিত জয়ের দেখা পায় টাইগাররা। সিরিজের দ্বিতীয় ম্যাচেও জয় নিয়ে লিড বাড়াতে ইচ্ছুক স্বাগতিকরা। আর বাড়তি পাওনা হিসেবে টাইগারদের পাশে থাকছে পয়মন্ত ভেন্যু খুলনা।

বাংলাদেশ দল: মাশরাফি বিন মতুর্জা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শুভাগত হোম, মুস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন।

জিম্বাবুয়ে দল: হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), ভুসি সিবান্দা, পিটার মুর, শন উইলিয়ামস, গ্রায়েম ক্রেমার, ম্যালকম ওয়ালার, ব্রায়ান ভিটোরি, ওয়েলিংটন মাসাকাদজা, মাদজিভা ও মুজারাবানি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর