নাঈমের সঙ্গে ঘর বাঁধলেন নাদিয়া
নাঈমের সঙ্গে ঘর বাঁধলেন নাদিয়া
২০১৬-০১-১৬ ১৬:২৬:৩৪
প্রিন্টঅ-অ+


এবার অভিনেতা নাঈমের সঙ্গে ঘর বাঁধলেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ। বৃহস্পতিবার পারিবারিক আয়োজনে অনেকটা ঘরোয়া পরিবেশে দুই তারকার বিয়ে সম্পন্ন হয়।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশান ক্লাবে বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে নাঈম ও নাদিয়ার পরিবারের সদস্যরা ছাড়াও নাট্য জগতের বেশ কয়েকজন সহকর্মী উপস্থিত ছিলেন। তারা দুজনই নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

জানা গেছে, শিমুলের সঙ্গে ছাড়াছাড়ি হবার পর বেশ কিছুদিন একাকিই ছিলেন নাদিয়া। একসময় অভিনয় করতে গিয়ে নাঈমের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন। এরপর দুজনেই ঘর বাধার সিদ্ধান্ত নেন।

উল্লেখ্য, ২০০৮ সালে অভিনেতা মনির খান শিমুলের সঙ্গে নাদিয়ার প্রথম বিয়ে হয়। ৭ বছর ঘর করার পর ২০১৫ সালের এপ্রিলে বনিবনা না হ্ওয়ায় দুজন বিচ্ছেদে আলাদা হয়ে যান। নাদিয়ার এটি দ্বিতীয় বিয়ে হলেও নাঈমের প্রথম বিয়ে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর