ফেসবুকের প্রতিষ্ঠাতার বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগ
ফেসবুকের প্রতিষ্ঠাতার বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগ
২০১৬-০১-১৬ ১৫:৫৫:৫০
প্রিন্টঅ-অ+


এবার প্রতিবেশীর জায়গা দখলের অভিযোগ উঠেছে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গের বিরুদ্ধে। অভিযোগটি করেন স্থানীয় রেসিডেন্সিয়াল সিকিউরিটি ম্যানেজার ও জাকারবার্গের প্রতিবেশী টিম ওয়েনজেল। এ বিষয়ে তিনি যথাযথ কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ করেছেন।

সংবাদমাধ্যম ডেইলি মেইলের খবরে জানা যায়, যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকোতে প্রতিবেশীর জায়গা দখল করে জাকারবার্গের নিরাপত্তা দলের রুপালি রঙের এসইউভি মডেলের দুটি গাড়ি অবৈধভাবে পার্ক করে রাখা হয়। এতে সান ফ্রান্সিসকো মিউনিসিপাল ট্রান্সপোর্টেশন এজেন্সির কাছে অভিযোগ করেন ওই প্রতিবেশী ওয়েনজেল।

ওয়েনজেল বলেন, জাকারবার্গের দীর্ঘদিন ধরে চলা বাড়ির নির্মাণকাজ, শব্দ, এবং রাস্তা দখল করে রাখার বিষয়ে আমরা যথেষ্ট ধৈর্য ও ভদ্রতার পরিচয় দিয়েছি। কিন্তু অনেক বলা সত্ত্বেও এর কোন প্রতিকার হয়নি। তাই এখন সব নাটক শেষ করার সময় এসেছে।

তিনি আরও বলেন, জাকারবার্গের প্রতিবেশী হিসেবে বাস করা সত্যিই খুব কঠিন হয়ে পড়েছে।

তবে জাকারবার্গের পরিবারের এক সদস্য দাবি করেছেন যে, গাড়ি দুটি বৈধভাবেই পার্ক করে রাখা ছিল। নিরাপত্তা দলটি প্রতিবেশীদের বিষয়ে সচেতন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

আইন ও অধিকার এর অারো খবর