সেলফির নয় এবার তুলুন ভেলফি
সেলফির নয় এবার তুলুন ভেলফি
২০১৬-০১-১৫ ০০:৫৩:০১
প্রিন্টঅ-অ+


অনেক তো সেলফি তুললেন। এবার না হয় রুচি বদলান। সেলফির বদলে তুলুন ভেলফি। সেরা মুহূর্তকে ধরে রাখতে, তুলুন ভিডিও সেলফি। যার পোশাকি নাম ভেলফি।

নামী রেস্তোরাঁয় ডিনারে গিয়েছেন? বা অনেক দিন বাদে পুরনো বন্ধুদের সঙ্গে বাড়িতেই আয়োজন করেছেন গেট টুগেদার। তাহলে আপনার সুন্দর মুহূর্তগুলোর ভেলফি তো তুলে রাখতেই হবে।

সেলফির কথা বলছি না। ভেলফি-র কথাই হচ্ছে৷ মানে হচ্ছে ভিডিও সেলফি। তাই স্রেফ একটা সেলফি তুলে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পোস্ট করে দিলেই আপনি আর তেমন হ্যাপেনিং নন। ভেলফি বা ভিডিও সেলফি-ই এখন ইন থিং।

আপনার প্রিয় পছন্দের তারকারাও এখন কিন্ত্ত সেলফির বদলে মজেছেন এই ভেলফিতেই। অক্ষয় কুমার, সোনাক্ষী সিনহা, সোনম কাপুর, রিচা চাড্ডা-সাম্প্রতিক ইন্সটাগ্রামে পোস্টও করেছেন।

আপনিও আপনার ভেলফি পোস্ট করতে পারেন নানা সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। ভালো ভেলফি তুলতে হলে কয়েকটা কথা মনে রাখবেন। ভালো আলো আছে এমন জায়গাতেই তুলুন আপনার ভিডিও সেলফি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর