একশত টাকায় বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকেট
একশত টাকায় বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকেট
২০১৬-০১-১৩ ০১:৫৬:৫৩
প্রিন্টঅ-অ+


সর্বনিম্ন একশত টাকায় বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের টিকেট কিনতে পারবেন ক্রিকেটপ্রেমিরা। ইস্টার্ন স্ট্যান্ডের টিকেট এটি। সর্বোচ্চ এক হাজার টাকায় পাওয়া যাবে গ্রান্ড স্ট্যান্ডের টিকেট। এছাড়া পাঁচশ টাকায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ড, তিনশ টাকায় ক্লাব হাউজ ও দেড়শ টাকায় ওয়েস্টার্ন স্ট্যান্ডের টিকেট পাওয়া যাবে।

খুলনার ইউসিবি ব্যাংকে ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন টিকেট কিনতে পারবেন ক্রিকেট প্রেমিরা। জিম্বাবুয়ের বিপক্ষে চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। সবগুলো ম্যাচই হবে খুলনার শেখ আবু নাসের ক্রিকেট স্টেডিয়ামে। ১৫ জানুয়ারি প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। শেষ তিনটি ম্যাচ হবে যথাক্রমে ১৭, ২০ ও ২২ জানুয়ারি।

প্রসঙ্গত, বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টাইটেল স্পনসর হয়েছে দেশের শীর্ষ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন। সিরিজের পাওয়ার স্পনসর হয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। এর ফলে সিরিজের নাম হচ্ছে ‘ওয়ালটন টি-টোয়েন্টি কাপ বাংলাদেশ-জিম্বাবুয়ে ২০১৬ পাওয়ার্ড বাই মার্সেল’।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর