জিম্বাবুয়ে দল ঢাকায়, খুলনায় যাবে আজ
জিম্বাবুয়ে দল ঢাকায়, খুলনায় যাবে আজ
২০১৬-০১-১২ ০০:৩২:৪০
প্রিন্টঅ-অ+


মাশরাফিদের বিরুদ্ধে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে গতকাল বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। সোমবার বিকেল সাড়ে পাঁচটায় এমিরেটস এয়ারলাইন্সের ইকে ৫৮৬ ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামে এলটন চিগুম্বুরার দল। সেখান থেকে টিম হোটেল সোনারগাঁওয়ে চলে যায় সফরকারীরা।

ঢাকায় একদিন বিশ্রামের পর আজ মঙ্গলবার দুপুর ১২টায় ইউ-এস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে যশোর যাবে জিম্বাবুইয়ানরা।

সেখান থেকে বাসযোগে ম্যাচ ভেন্যু খুলনায় পৌঁছাবে তারা। আগামী ১৫, ১৭, ২০ ও ২২ জানুয়ারি খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো।

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে লজ্জাজনক পরাজয়ের পর বাংলাদেশ সফরে এসেছে জিম্বাবুইয়ানরা। গেল বছরের নভেম্বরে বাংলাদেশ সফর করে গেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

সেবার টাইগারদের বিপক্ষে তিন ওয়ানডের সঙ্গে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিল সফরকারীরা। দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ১-১ সমতায় শেষ হলেও আগেই ওয়ানডে সিরিজে টাইগারদের কাছে হোয়াইটওয়াশ হয় তারা।

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে জিম্বাবুয়ে দলে ফিরেছেন ভুসি সিবান্দা ও ব্রায়ান ভিটোরি। আর ইনজুরি কাটিয়ে ফিরেছেন শন উইলিয়ামস।

জিম্বাবুয়ে দল: এলটন চিগুম্বুরা (অধিনায়ক), ম্যালকম ওয়ালার, পিটার মুর, সিকান্দার রাজা, গ্রায়েম ক্রেমার, হ্যামিলটন মাসাকাদজা, ওয়েলিংটন ‍মাসাকাদজা, রিচমন্ড মুতুম্বামি, শন উইলিয়ামস, চামু চিবাবা, নেভিল মাদজিবা, লুক জঙ্গউই, তৌরারি মুজারাবানি, টেন্ডাই চিসোরো, ভুসি সিবান্দা ও ব্রায়ান ভিটোরি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর