‘বৈষম্য দূর করার কমিটিই বৈষম্য সৃষ্টির মূল হোতা’
‘বৈষম্য দূর করার কমিটিই বৈষম্য সৃষ্টির মূল হোতা’
সংগীতা ঘোষ
২০১৬-০১-০৯ ২২:১০:৩৭
প্রিন্টঅ-অ+


নতুন পে স্কেলের বৈষম্য দূর করার লক্ষ্যে চারজন সচিবকে নিয়ে যে কমিটি করা হয়েছে সেই কমিটিই বৈষম্য সৃষ্টির মূল হোতা। এদেরকে শিক্ষকগণ প্রত্যাখ্যান করেছেন।

সার্ভিসেস এন্ড ওয়েলফেয়ার পুর্ণাঙ্গ কমিটির ২৩০তম বর্ধিত সভায় প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন একথা বলেন। তিনি প্রশ্ন করেন, চার সচিবের সঙ্গে প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটির বৈঠকে আইইবি থেকে কেউ ছিলেন না কেন?

শনিবার (৯ জানুয়ারি) বিকেল ৪টায় আইইবি ভবনের কাউন্সিল হলে সার্ভিসেস এন্ড ওয়েলফেয়ার পুর্ণাঙ্গ কমিটির ২৩০তম বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রকৌশলী আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটির কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়। সভায় বক্তাগণ বলেন, গণ ছুটিতে এবং গণ পদত্যাগে না গেলে আন্দোলনে কোনও সুফল আসবে না।

সভায় প্রকৌশলী আতাউর রহমান, প্রকৌশলী আব্দুস সবুর, প্রকৌশলী মনিরুজ্জামান মনির, প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন প্রমুখ বক্তব্য রাখেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর