বিয়ে করলেন নিলয়-শখ
বিয়ে করলেন নিলয়-শখ
২০১৬-০১-০৮ ০১:৩৪:৫৩
প্রিন্টঅ-অ+


পারিবারিকভাবে বিয়ে করলেন নিলয়-শখ। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে শখের পুরনো ঢাকাস্থ বাবার বাসায় এ বিয়ে সম্পন্ন হয়। পারিবারিকভাবে দুই পরিবারের সদস্যরা এ বিয়েতে উপস্থিত ছিলেন।

নিলয়-শখের ঘনিষ্ঠ এক সূত্র জানায়, বিয়ের পর নিলয় শখকে নিয়ে সংসার সাজাবেন তার উত্তরাস্থ বাসায়। বিয়েতে দেনমোহর ধার্য করা হয় দশ লাখ টাকা।

নতুন করে সম্পর্কের জোড়া লাগা প্রসঙ্গে সম্প্রতি গনমাধ্যমকে শখ বলেছেন, ‘মাঝে আমাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি হয়। এখন আমাদের সেই ভুল ভেঙে গেছে। আমরা এখন আবার কাজ শুরু করেছি। আমরা দুজন এখন আবার খুব ভালো বন্ধু। এ বন্ধুত্ব অটুট থাকবে বলেই আমার বিশ্বাস।’

শখের এমন ধরনের মন্তব্যের সঙ্গে একমত ছিলেন নিলয়ও। নিলয় জানিয়েছেন , ‘ভুল-ত্রুটি নিয়েই মানুষ। আমরাও এসবের ঊর্ধ্বে নই। সবচেয়ে বড় কথা হচ্ছে, আমরা দুজনেই নিজেদের ভুল বুঝতে পেরেছি। সবকিছুর ওপরে আমরা ভালো বন্ধু। এই সম্পর্কটাকে আমরা সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই।’

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর