পরিচালক শহীদুল ইসলাম খোকন লাইফ সাপোর্টে
পরিচালক শহীদুল ইসলাম খোকন লাইফ সাপোর্টে
২০১৬-০১-০৪ ১৬:৩৬:৫৬
প্রিন্টঅ-অ+


লাইফ সাপোর্টে আছেন দেশের চলচ্চিত্রের গুণী পরিচালক শহীদুল ইসলাম খোকন। রবিবার (৩ জানুয়ারি) সকাল ১০টায় তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। তার শারীরিক অবস্থা শুরু থেকেই সঙ্কটাপন্ন অবস্থায় ছিল। তবে পারিবারিক সিদ্ধান্তে প্রথমে তাকে লাইফ সাপোর্টে চিন্তা না থাকলেও পরে তার শারীরিক অবস্থা বিবেচনা করে এখন লাইফ সাপোর্টে নিতে বাধ্য হয়েছেন।

গত বৃহস্পতিবার দুপুরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে আইসিইউতে রাখা হয় শহীদুল ইসলাম খোকনকে। দীর্ঘদিন ধরে মুখগহ্বরে মটর নিউরো ডিজিসে আক্রান্ত হয়ে দিন দিন শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েন তিনি। গুণী এই পরিচালকের অসুস্থতায় এগিয়ে আসেন সরকারও।

উল্লেখ্য, এর আগে ২০১৪ সালের উন্নত চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে নেওয়া হয় তাকে। তবে সেখান থেকে এই রোগের কোনো চিকিৎসা না থাকায় তাকে দেশে ফিরে আসতে হয়। এরপর অক্টোবরের শেষ দিকে দেশে ফেরার পর তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে পেটে অস্ত্রোপচারের মাধ্যমে টিউব স্থাপন করা হয়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর