১৪ অতিরিক্ত সচিব পদে রদবদল
১৪ অতিরিক্ত সচিব পদে রদবদল
২০১৫-১২-৩১ ১৭:০৫:১৬
প্রিন্টঅ-অ+


জনপ্রশাসনের ১৪ জন অতিরিক্ত সচিব পদে রদবদল আনা হয়েছে। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি আদেশ জারি করা হয়েছে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. হযরত আলীকে বাংলাদেশ পাট করপোরেশনের চেয়ারম্যান এবং প্রবাসী কল্যাণ ব্যাংকের ডিএমডি গাজী মোহাম্মদ জুলহাসকে ওয়েজ অনার্স ওয়েলফেয়ার বোর্ডের মহাপরিচালক করা হয়েছে।

রফতানি উন্নয়ন ব্যুরোর মহাপরিচালক মাফরুহা সুলতানাকে রফতানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান, ওএসডি অতিরিক্ত সচিব রৌনক জাহানকে নিপোর্টের মহাপরিচালক এবং শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আফরোজা খানকে আমদানি ও রফতানি নিয়ন্ত্রক কার্যালয়ের প্রধান নিয়ন্ত্রক, নিপোর্টের মহাপরিচালক মোহাম্মদ ওয়াহিদ হোসেনকে পরিবার পরিকল্পনা অধিদফতরের মহাপরিচালক এবং রফতানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান শুভাশীষ বোসকে ডব্লিউটিও সেলের মহাপরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।

ডব্লিউটিও সেলের মহাপরিচালক অমিতাভ চৌধুরীকে ওএসডি, সংস্কৃতি মন্ত্রণালয়ে ন্যস্ত ওএসডি অতিরিক্ত সচিব মাহবুবা মশকুরকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে এবং বিপিএটিসির এমডিএস হিসেবে বদলির আদেশাধীন কাজী লিয়াকত আলীকে ওএসডি করা হয়েছে।

এ ছাড়া ওএসডি অতিরিক্ত সচিব মো. নূরন্নবী মৃধাকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক, জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের মহাপরিচালক মো. মাহফুজুর রহমান সরকার এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক মো. জিন্নাতুল হককে ওএসডি (জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করা হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর