ভিডিও কল করা যাবে হোয়াটসঅ্যাপে!
ভিডিও কল করা যাবে হোয়াটসঅ্যাপে!
সংগীতা ঘোষ
২০১৫-১২-২৬ ০৬:৩০:১০
প্রিন্টঅ-অ+


স্কাইপকে টেক্কা দেওয়ার পরিকল্পনা করছে হোয়াটসঅ্যাপ। এবার থেকে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা পাবেন ভিডিও কলেরও সুবিধা। আগে এতে কেবল কল ও চ্যাট করার সুবিধা ছিল। স্কাইপে যেভাবে ভিডিও কল করা যায়, হোয়াটসঅ্যাপেও শিগগিরই সে সুবিধা চলে আসবে।

নতুন বছরে নতুন ফিচার হিসেবে ভিডিও কল সুবিধা আনতে কাজ করছে হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ। সম্প্রতি অনলাইনে হোয়াটসঅ্যাপের ভিডিও কলিং ফিচারটির স্ক্রিন শট ফাঁস হয়েছে। স্ক্রিন শটটি আই ফোন থেকে নেওয়া হয়েছে। জার্মানির একটি ব্লগ সাইটে এ স্ক্রিন শটটি ফাঁস হয়েছে।

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, হোয়াটসঅ্যাপ ব্যবহারকারী ভিডিও কল করার সময় মাইক বন্ধ করতে বা ক্যামেরা বন্ধ রাখতে পারবেন। ভিডিও কলে যিনি কল করছেন এবং যিনি কল গ্রহণ করছেন সে দুটি উইন্ডোজ দেখানো হয়েছে।

নতুন ফিচার সম্পর্কে অবশ্য আনুষ্ঠানিকভাবে কোনো তথ্য প্রকাশ করেনি হোয়াটসঅ্যাপের কর্তৃপক্ষ ফেসবুক। তথ্যসূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর