তড়িৎ প্রকৌশলীকে বিয়ে করলেন শাকিলা জাফর
তড়িৎ প্রকৌশলীকে বিয়ে করলেন শাকিলা জাফর
২০১৫-১২-২৫ ১০:৫০:১২
প্রিন্টঅ-অ+


দীর্ঘদিনের একাকীত্বের অবসান ঘটিয়ে নতুন করে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন শাকিলা জাফর। তার জীবনসঙ্গীর নাম রবি শর্মা।

সদা হাস্যোজ্জ্বল রবি তড়িৎ প্রকৌশলী হলেও এখন করপোরেট জগতের মানুষ। তবে তার বড় পরিচয়, তিনি একজন কবি। নিয়মিত কবিতা লেখেন। কিছুদিন আগে ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান টাইমস মিউজিক থেকে মুনলাইট হুইসপার নামে তার লেখা গানের একটি অ্যালবাম বেরিয়েছে। আড়াই বছর আগে শাকিলা ও রবির পরিচয়। তবে তারা বিয়ে করেন এ বছরই। ঘরোয়াভাবে সম্পন্ন হয় এ বিয়ে।

রবি শর্মা সম্পর্কে শাকিলা জাফরের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, অনেক দিন ধরেই রবিকে আমি চিনেছি, জেনেছি। ও আগাগোড়াই একজন ভালো মানুষ। একজন ভালো কবিও। আমাদের বোঝাপড়াটা ভালো। আমিও একা ছিলাম। পারস্পরিক সমঝোতায় বিয়ে করার সিদ্ধান্ত নিই। আমার পরিবারের সবাই রবিকে খুবই পছন্দ করেছেন।

উল্লেখ্য, প্রকৌশলী স্বামী মান্নার সঙ্গে বিচ্ছেদের দীর্ঘ সময় পরই দ্বিতীয় বিয়ে করলেন শাকিলা জাফর।

সম্প্রতি শাকিলা জাফর নামের শেষে তার স্বামীর টাইটেল ‘জাফর’ শব্দটি আর ব্যবহার না করার অনুরোধ জানিয়েছিলেন বিভিন্ন টিভি চ্যানেল ও গণমাধ্যেমে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর