রুয়েটে সাইবার ক্রাইম ও সিকিউরিটি বিষয়ক সেমিনার শনিবার
রুয়েটে সাইবার ক্রাইম ও সিকিউরিটি বিষয়ক সেমিনার শনিবার
২০১৫-১২-২৪ ১৯:৩৭:২৬
প্রিন্টঅ-অ+


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) আগামী শনিবার (২৬ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে ‘সাইবার ক্রাইম, সিকিউরিটি অ্যান্ড ইউজেস অব ডিজিটাল সিগনেচার’ বিষয়ক সেমিনার।

বিশ্ববিদ্যালয়ের প্রেস অ্যান্ড ইনফরমেশন সেকশনের উপ-পরিচালক জিএম মর্ত্তুজা বুধবার (২৩ ডিসেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন।

রুয়েটের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ আয়োজিত সেমিনারটি কেন্দ্রীয় অডিটোরিয়ামে শুরু হবে শনিবার সকাল ১০টায়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম বেগ। বিশেষ অতিথি থাকবেন ডাক, তার ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের আইসিটি ডিভিশনের কন্ট্রোলার আবু মনসুর মো. শরীফ উদ্দিন, রুয়েটের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখ, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. মোশাররাফ হোসেন ও ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. এন এইচ এম কামরুজ্জামান।

ডাক, তার ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের আইসিটি ডিভিশনের সহায়তায় আয়োজিত সেমিনারটি রুয়েটের শিক্ষক, শিক্ষার্থী ছাড়াও তথ্য প্রযুক্তির সঙ্গে সম্পৃক্ত সবার জন্য উন্মুক্ত।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

শিক্ষা এর অারো খবর