প্রকৃচি বিসিএস সমন্বয় কমিটির মাননীয় প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান
প্রকৃচি বিসিএস সমন্বয় কমিটির মাননীয় প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান
সংগীতা ঘোষ
২০১৫-১২-২৪ ০৭:৫৫:১৭
প্রিন্টঅ-অ+


জাতীয় বেতন স্কেল এবং বিরাজমান চাকুরিগত বৈষম্য নিরসনে সদয় হস্তক্ষেপ কামনা করে প্রকৃচি বিসিএস সমন্বয় কমিটির নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করেন।
২৪ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় তারা স্মারকলিপি নিয়ে প্রধানমন্ত্রীর অফিসের উদ্দেশ্যে রওনা হন।

পূর্বঘোষিত কর্মসূচী অনুযায়ী প্রকৃচি বিসিএস সমন্বয় কমিটির নেতৃবৃন্দ মিছিল নিয়ে কৃষিবিদ ইনিস্টিটিউশনের সামনে থেকে ফার্মগেট এলে পুলিশের বাধার সম্মুখীন হন। এরপর প্রকৃচি বিসিএস সমন্বয় কমিটির স্টিয়ারিং কমিটির ছয় জন সদস্য স্মারকলিপি নিয়ে প্রধানমন্ত্রীর অফিসের দিকে যাত্রা করেন। তারা ফিরে না আসা পর্যন্ত অন্যান্য নেতৃবৃন্দ রাস্তা অবরোধ করে রাখেন। তাতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় রাজধানী ঢাকায়।

স্মারকলিপি প্রদান শেষে প্রকৃচি বিসিএস সমন্বয় কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য মাহামুদ হাসান সমবেতদের উদ্দেশ্যে জানান, আজকের ভেতরেই স্মারকলিপি প্রধানমন্ত্রীর হাতে পৌঁছে যাবে। তিনি অবশ্যই আমাদের সমস্ত সমস্যার সমাধান করবেন। তিনি আরও বলেন সমস্ত দাবি আদায় না হওয়া পর্যন্ত ঘোষিত সমস্ত কর্মসূচী পালন করে যেতে হবে। দাবি আদায় না হলে আরও কঠোর কর্মসূচীর ঘোষণাও দেন তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রকৌশলী আব্দুস সবুর, কৃষিবিদ মোবারক আলী, প্রফেসর ডঃ ইকবাল আরসালান, মোঃ ফিরোজ খান, শেখ তাজুল ইসলাম তুহিন প্রমুখ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর