দি ইঞ্জিনিয়ার্স টিভি-র নববর্ষ উদযাপন: ক্লাব এবং ফাউন্ডেশন গঠনের প্রস্তাব
দি ইঞ্জিনিয়ার্স টিভি-র নববর্ষ উদযাপন: ক্লাব এবং ফাউন্ডেশন গঠনের প্রস্তাব
২০১৮-০১-০৩ ১৪:১৬:২৯
প্রিন্টঅ-অ+


নতুন বছরে প্রকৌশলীদের জন্য 'ইঞ্জিনিয়ার্স ক্লাব' এবং 'ইঞ্জিনিয়ার্স ফাউন্ডেশন' গঠন করা হবে। 'দি ইঞ্জিনিয়ার্স টিভি'-র ইংরেজি নতুন বছর ২০১৮ উদযাপন অনুষ্ঠানে বক্তাদের আলোচনা থেকে এ তথ্য পাওয়া গেছে।

ইংরেজি নতুন বছর ২০১৮ উদযাপন করেছে দি ইঞ্জিনিয়ার্স টিভি। ০১ জানুয়ারি ২০১৮ বনানীর ক্যাফে ঢাকাতে প্রকৌশলীদের আপ্যায়ন, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং নতুন বছরের কর্মপন্থা নির্ধারণের মধ্যে দিয়ে অনুষ্ঠানটি উদযাপন করা হয়। পুরো অনুষ্ঠানের ভিডিওচিত্রটি দি ইঞ্জিনিয়ার্স টিভির ইউটিউব চ্যানেলে দেখতে পাওয়া যাচ্ছে।

অনুষ্ঠানে বক্তব্যে দি ইঞ্জিনিয়ার্স টিভির উদ্যোক্তা প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন জানান, ব্যস্ততার কারণে প্রকৌশলীগণ পরিবারে খুব বেশি সময় দিতে পারেন না তাই তাদের কথা বিবেচনা করে তাদের বিনোদনের জন্য একটা ক্লাব খুব প্রয়োজন। নতুন বছরে তিনি ইঞ্জিনিয়ারদের জন্য একটি ক্লাব গঠনের ঘোষণা দেন।

প্রকৌশলী ইমরানসহ অন্যান্য প্রকৌশলীগণ ইঞ্জিনিয়ারদের সহযোগিতা করার লক্ষ্যে ইঞ্জিনিয়ার্স ফাউন্ডেশন গঠন এবং এর কর্মপন্থা নিয়ে অনুষ্ঠানে আলোচনা করেন।

দি ইঞ্জিনিয়ার্স টিভির নববর্ষ উদযাপন অনুষ্ঠানে বিভিন্ন শাখার প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা এবং নৈশভোজের পর সংগীত পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয়। পুরো অনুষ্ঠানের ভিডিওচিত্রটি দি ইঞ্জিনিয়ার্স টিভির ইউটিউব চ্যানেল https://www.youtube.com/watch?v=tu53aRy7WfQ-এ দেখতে পাওয়া যাচ্ছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর