চৌরাসিয়ার দিনে আবাহনী মাঠে ‘স্বপ্নজাল’
চৌরাসিয়ার দিনে আবাহনী মাঠে ‘স্বপ্নজাল’
২০১৭-১২-২৮ ১৮:৩৩:৩৩
প্রিন্টঅ-অ+


আসছে শনিবার পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়ার বাঁশিবাদনের মধ্য দিয়ে পর্দা নামবে পাঁচ দিনব্যাপী বেঙ্গল শাস্ত্রীয় সংগীত উৎসবের ৬ষ্ঠ আসরের। আর এদিন রাজধানীর আবাহনী মাঠে উপস্থিত দর্শক শ্রোতারা দেখতে পারবেন ‘মনপুরা’ খ্যাত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের দ্বিতীয় ও বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘স্বপ্নজাল’-এর প্রমো!

হ্যাঁ। বেঙ্গল শাস্ত্রীয় সংগীত উৎসবের শেষ দিনেই আনুষ্ঠানিকভাবে ‘স্বপ্নজাল’-এর প্রচারণা শুরু করতে যাচ্ছেন গিয়াসউদ্দিন সেলিম। চ্যানেল আই অনলাইনকে এমনটাই জানালেন এই নির্মাতা।

৩০ ডিসেম্বর বেঙ্গল শাস্ত্রীয় সংগীত উৎসবে সকলের জন্য ‘স্বপ্নজাল’-এর প্রমো উম্মোচন হচ্ছে জানিয়ে নির্মাতা বলেন, আমি চেয়েছিলাম এমন একটি মহাযজ্ঞের মধ্য দিয়ে ‘স্বপ্নজাল’-এর প্রমো উম্মোচন করতে। সে সুযোগটা বেঙ্গল শাস্ত্রীয় সংগীত উৎসবে পেয়ে যাওয়ায় আনন্দ এবং একই সঙ্গে গর্ব বোধ করছি। শনিবার সন্ধ্যার পর যেকোনো সময় ‘স্বপ্নজাল’-এর প্রমো এই উৎসবে দেখানো হবে।

এর মধ্য দিয়ে স্বপ্নজালের আনুষ্ঠানিক প্রচারণাও শুরু হবে বলে জানান নির্মাতা। আসছে জানুয়ারিতে ছবিটি সেন্সর বোর্ডে জমা এবং ফেব্রুয়ারিতে ঢাকা ও পশ্চিমবঙ্গে একযোগে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

২০০৯ সালে ‘মনপুরা’র মত ব্যবসাসফল ছবি নির্মাণের পর দীর্ঘদিন কোনো ছবি নির্মাণ করেননি গিয়াসউদ্দিন সেলিম। ‘স্বপ্নজাল’ ছবিটি নিয়ে তাই বেশ উচ্ছ্বসিত নির্মাতা। যৌথ প্রযোজনার ছবিটি বাংলাদেশ থেকে বেঙ্গল ক্রিয়েশনস ও ভারত থেকে বেঙ্গল বারতা প্রযোজনা করছে। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি। তার বিপরীতে আছেন ইয়াশ রোহান। এছাড়া অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু এবং মিশা সওদাগর।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর