১১ জানুয়ারি থেকে স্মার্টফোন ও ট্যাব মেলা
১১ জানুয়ারি থেকে স্মার্টফোন ও ট্যাব মেলা
২০১৭-১২-২৮ ০২:৩১:৩৯
প্রিন্টঅ-অ+


স্মার্টফোন ও ট্যাবলেট ব্যবহারকারীদের সর্বশেষ মডেলের ‘ডিভাইস’ পরখ করে দেখার সুযোগ দিতে রাজধানীতে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা। আগামী ১১ থেকে ১৩ জানুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এই মেলা বসছে। অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সেপো মেকারের স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে এটি নবম আয়োজন।

এবারের মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ‘ডিভাইস’ নিয়ে হাজির হবে দেশি-বিদেশি সেরা স্মার্টফোন ব্র্যান্ডগুলো। জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাবলেটের পাশাপাশি প্রয়োজনীয় গ্যাজেটও বিক্রি করবে।
নতুন পণ্যের পাশাপাশি মেলায় থাকবে বিশেষ ছাড় ও উপহার। থাকবে বিভিন্ন ব্র্যান্ডের বিশেষ সব আয়োজন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য মেলা উন্মুক্ত থাকবে।

প্রতিবারের মতো এবারও মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেসবুক https://www.facebook.com/STExpo/ পেজে স্মার্ট বাজ কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর