এয়ারটেলের ভিডিও প্যাক
এয়ারটেলের ভিডিও প্যাক
২০১৫-১১-০৩ ১০:০০:৫৬
প্রিন্টঅ-অ+


মোবাইল অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড ভিডিও প্যাক নামের দারুণ সব ইন্টারনেট প্যাক নিয়ে এসেছে। গ্রাহকরা এই প্যাক দিয়ে ইউটিউব ও পপকর্নলাইভ ওয়েবসাইট ব্রাউজ করতে পারবেন।

ভিডিও প্যাকগুলো এয়ারটেল গ্রাহকদের ভিডিও ব্রাউজিং এ সুবিধার কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এই ভিডিও প্যাকগুলো গ্রাহকদের মাঝে সাড়া ফেলবে বলে আশা করছে অপারেটরটি। গ্রাহকদের জন্য নিত্যনতুন এবং উদ্ভাবনী সেবা নিয়ে আসার জন্য এয়ারটেল সর্বদা কাজ করে যাচ্ছে। এই অফারের মাধ্যমে হেভী ইন্টারনেট ব্যবহারকারীরা নায্যমূল্যে ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ভিডিও প্যাক অফারে রয়েছে ১০ টাকায় তিন দিনের মেয়াদসহ ৭৫ মেগাবাইট থ্রিজি ইন্টারনেট, ৫০ টাকায় ৭ দিনের মেয়াদসহ ৪০০ মেগাবাইট থ্রিজি ইন্টারনেট ও ১৩০ টাকায় ৩০ দিনের মেয়াদসহ ১ গিগাবাইট থ্রিজি ইন্টারনেট।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর