আলোচিত সিনেমা ‘ডুব’ দেখা যাচ্ছে আইফিক্সে
আলোচিত সিনেমা ‘ডুব’ দেখা যাচ্ছে আইফিক্সে
২০১৭-১২-২০ ১৩:৫৯:৪০
প্রিন্টঅ-অ+


বলিউড/হলিউড অভিনেতা ইরফান খান অভিনীত এবং প্রযোজিত ‘ডুব’ (নো বেড অব রোজেস) সিনেমাটি মুক্তির দুইমাস পর এখন দেখা যাবে শুধুমাত্র আইফ্লিক্সে।

অ্যাপসভিত্তিক বিনোদনের শীর্ষস্থানীয় বাজার আইফ্লিক্সে আজ থেকে দেখা যাবে বাংলাদেশ ভারতের যৌথ প্রযোজনার সবচেয়ে আলোচিত সফল সিনেমা ‘ডুব’। আইফ্লিক্সের গ্রাহকরা সরাসরি বা ডাউনলোড করে সিনেমাটি দেখতে পারবে।

মোস্তফা সরয়ার ফারুকী লেখা এবং পরিচালনায় ডুব (নো বেড অব রোজেস) গত অক্টোবরে বাংলাদেশ ও ভারতে একইসঙ্গে মুক্তি পাওয়ার পর আলোচনার ঝড় তোলে। জুরাসিক ওয়ার্ল্ড এবং লাইফ অব পাই খ্যাত অভিনেতা ইরফান খান এ সিনেমায় জাভেদ হাসান চরিত্রকে ফুটিয়ে তুলেছেন। জীবনের মধ্যাহ্নের সঙ্কটে তিনি তার মেয়ে সাবেরির বাল্যবন্ধু নিতুর সঙ্গে সর্ম্পকে জড়িয়ে পড়েন। যা তার পরিবারের মধ্যে ধাক্কা দেয় এবং ভাঙ্গনের শুরু হয়। সিনেমায় সাবেরি চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, নিতু চরিত্রে পার্নো মিত্র এবং মায়া চরিত্রে রোকেয়া প্রাচী অভিনয় করেছেন। জাজ মাল্টিমিডিয়া, এসকে মুভিজ এবং ইরফান খান যৌথভাবে এই সিনেমা প্রযোজনা করেন।

আইফ্লিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম বলেন, আইফ্লিক্সে ডুব যুক্ত হওয়াটা একটা অসাধারণ মাইলফলক। এর মাধ্যমে আমরা স্থানীয় বিনোদনকে ছড়িয়ে দেয়ার যে প্রতিশ্রুতি ছিল তা কার্যকর শুরু হলো। এখন দুনিয়াজুড়ে আইফ্লিক্সের গ্রাহকরা বাংলাদেশের বিনোদন সর্ম্পকে আরো জানবে।

তিনি আরো বলেন, টি২০ ক্রিকেট লীগের সরাসরি সম্প্রচারের অভাবনীয় সাফল্যে পেয়েছে আইফ্লিক্স। গ্রাহককে সবার সেরা বিনোদনের আমেজ দেয়ার জন্যে আইফ্লিক্স আরো বেশি খেলা এবং সিনেমা যুক্ত করতে যাচ্ছে।

পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী বলেন, রবি আজিয়াটা লিমিটেড এবং আইফ্লিক্সের এই সহযোগীতার মাধ্যমে রবি এবং এয়ারটেলের গ্রাহকরা মাত্র ৯০০ টাকায় আইফ্লিক্সে প্রথম তিনমাস আনলিমিটেড প্রবেশের সুযোগ পাবে।

রবির সহ-সভাপতি মো. মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, জনপ্রিয় সিনেমা ডুব আইফ্লিক্সের মাধ্যমে গ্রাহকদের জন্য নিয়ে আসতে পেরে ডিজিটাল সংস্থা হিসেবে আমরা সন্তুষ্ট।

আইফ্লিক্সে সিনেমা বা অনুষ্ঠান দেখার জন্য কিংবা ডাউনলোড করার জন্য ভিজিট: https://piay.iflix.com/login।

বিশ্বজুড়ে আইফ্লিক্সের গ্রাহক সংখ্যা প্রায় ১০০ কোটি। এশিয়ার ২৪টি অঞ্চল ছাড়াও মধ্যপ্রাচ্য এবং আফ্রিকায় আইফ্লিক্স অপ্রতিদ্বন্ধী। হলিউড, এশিয়া এবং মধ্যপ্রাচ্য বা স্থানীয় সেরা টিভি অনুষ্ঠানগুলো এবং সিনেমাগুলো ছাড়াও অ্যাওয়ার্ড উইনিং প্রোগ্রামগুলোও আইফ্লিক্সে দেখা যাবে ফোন, টিভি, ল্যাপটপ বা ট্যাবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর