সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী
সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী
২০১৭-১২-১৯ ০২:০৩:৫৭
প্রিন্টঅ-অ+


২৩ ডিসেম্বর (শনিবার), নারায়ণগঞ্জ জেলার বিদ্যাপীঠ সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ের ৫৫ বছর পূর্তি উপলক্ষ্যে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সম্মানিত চেয়ারম্যান প্রকৌ: খালেদ মাহমুদ প্রধান অতিথির আসন অলংকৃত করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপূর্ত ও গৃহায়ন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ আকতার হোসেন, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য (প্রশাসন) মোঃ জহুরুল হক, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া, ২১০ মে. ও. সিদ্ধিরগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী মো. জাকির হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিকল্পনা মন্ত্রণালয়ের মহাপরিচালক (যুগ্মসচিব), আইএমইডি এবং পুনর্মিলন বাস্তবায়ন কমিটির আহবায়ক মোঃ জাহাঙ্গীর কবীর।

সকাল ৮টায় আনন্দ র‍্যালির মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। সন্ধ্যা ৭ টা থেকে অতিথি শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পুনর্মিলনী সমাপ্তি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানটি অনলাইনে একযোগে সরাসরি সম্প্রচারিত হয় "দি ইঞ্জিনিয়ার্স টিভি"-র ওয়েব সাইট (www.theengineers.tv), ইউটিউব চ্যানেল: The Engineers TV এবং ফেসবুক পেজ: The Engineers tv- তে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

শিক্ষা এর অারো খবর