ফেসবুক মেসেঞ্জারে গেম খেলা যাবে শিগগিরই
ফেসবুক মেসেঞ্জারে গেম খেলা যাবে শিগগিরই
২০১৫-১১-০৩ ১০:০০:১১
প্রিন্টঅ-অ+


বর্তমানে বিশ্বব্যাপী ফেসবুক মেসেঞ্জার ব্যবহারকারীর সংখ্যা ৬০ কোটিরও বেশি। এই বিপুলসংখ্যক ব্যবহারকারীর কথা মাথায় রেখে ফেসবুক কর্তৃপক্ষ আরও বেশি নজর দিচ্ছে এই অ্যাপটির দিকে। এরই মধ্যে ভিডিও কল, ভয়েস কল, অর্থ লেনদেনের মতো সুবিধা চালু করেছে ফেসবুক। এবার শিগগিরই ফেসবুক মেসেঞ্জারে গেম খেলার সুবিধাও চালু হচ্ছে।

তবে গেম খেলার সুযোগ সরাসরি ফেসবুক মেসেঞ্জারেই যুক্ত থাকবে না কি অন্য গেমিং প্ল্যাটফর্মের সঙ্গে সংযুক্ত হওয়ার মধ্যবর্তী অ্যাপ হিসেবে এটি ব্যবহৃত হবে তা খোলাসা করেনি ফেসবুক। কবে নাগাদ এই ফিচার যুক্ত হতে যাচ্ছে মেসেঞ্জারে

সে সম্পর্কে বিস্তারিত জানা না গেলেও সেটি বেশ শিগগিরই আসছে সে আভাস দিয়েছে ফেসবুক।

ফেসবুক এরই মাঝে বিভিন্ন গেম ডেভেলপার প্রতিষ্ঠানের সঙ্গে আলোচনা অনেকটা এগিয়ে নিয়েছে। একইসঙ্গে সুযোগ থাকছে থার্ড পার্টি ডেভেলপারদের জন্যও। তাই নিজের তৈরি গেমটিও অন্তর্ভুক্ত করার সুযোগ থাকছে সেখানে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর