মিস ইউনিভার্স হলেন ডেমি পিটার্স
মিস ইউনিভার্স হলেন ডেমি পিটার্স
২০১৭-১১-২৭ ১৭:০৭:০৯
প্রিন্টঅ-অ+


লাস ভেগাসের প্ল্যানেট হলিউডের এক্সিস থিয়েটারে সোমবার (স্থানীয় সময় রোববার রাতে) বসেছিল মিস ইউনিভার্স প্রতিযোগিতায় চূড়ান্ত আসর। অনুষ্ঠানে ‘মিস ইউনিভার্স ২০১৭’ ঘোষণা করা হয় ডেমি লেই নেল-পিটার্সকে।

মিস দক্ষিণ আফ্রিকা হিসেবে প্রতিযোগিতায় অংশ নেন ডেমি পিটার্স। ২২ বছর বয়সি এই মিস ইউনিভার্স সম্প্রতি দক্ষিণ আফ্রিকার নর্থ-ওয়েস্ট বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস ম্যানেজমেন্টে ডিগ্রি লাভ করেছেন।




বিশ্বের বিভিন্ন দেশ থেকে ৯২ জন প্রতিযোগী এবারের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নেন। প্রথম রানার আপ হয়েছেন মিস কলম্বিয়া লউরা গঞ্জালেস এবং দ্বিতীয় রানার আপ মিস জ্যামাইকা ড্যাভিনা বেনেট।

প্রতিযোগিতায় শীর্ষ ১৩ তে থাকা অন্যান্যরা ছিলেন থাইল্যান্ড, শ্রীলঙ্কা, ঘানা, স্পেন, আয়ারল্যান্ড, ক্রোয়েশিয়া, গ্রেট ব্রিটেন, যুক্তরাষ্ট্র, ব্রাজিল, কানাডা, ফিলিপাইন, ভেনেজুয়েলা এবং চীনের প্রতিযোগী।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর