সিভিল ডিভিশনের সেক্রেটারি পদে বিনা প্রতিদ্বন্দীতায় জয় পেলেন প্রকৌ: শেখ তাজুল ইসলাম তুহিন
সিভিল ডিভিশনের সেক্রেটারি পদে বিনা প্রতিদ্বন্দীতায় জয় পেলেন প্রকৌ: শেখ তাজুল ইসলাম তুহিন
২০১৭-১১-১৭ ০০:২৫:২৫
প্রিন্টঅ-অ+


ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) ২০১৮ ও ২০১৯ মেয়াদের নির্বাচনে সিভিল ইঞ্জিনিয়ারিং ডিভিশনের সেক্রেটারি পদে বিনা প্রতিদ্বন্দীতায় জয় পেয়েছেন দি ইঞ্জিনিয়ার্স টিভি (www.theengineers.tv)-র উদ্যোক্তা এবং অনলাইন পোর্টাল দি ইঞ্জিনিয়ার্স (www.theengineersbd.com)-এর সম্মানী সম্পাদক প্রকৌ: শেখ তাজুল ইসলাম তুহিন।

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) ২০১৮ ও ২০১৯ মেয়াদের নির্বাচনের বৈধ প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ করেছে নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা নির্বাচন কমিশন। প্রকাশিত চুড়ান্ত প্রার্থী তালিকা অনুযায়ী ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) নির্বাচন ২০১৭-তে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ নিরঙ্কুশ জয় লাভ করেছে। এতে প্রেসিডেন্ট পদে নির্বাচিত হয়েছেন প্রকৌশলী মো. আবদুস সবুর ও সম্মানী সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন প্রকৌশলী খন্দকার মঞ্জুর মোর্শেদ।

ভাইস প্রেসিডেন্ট-এর চারটি পদে নির্বাচিত হয়েছেন প্রকৌশলী এসএম মনজুরুল হক মঞ্জু (একা ও আন্ত), প্রকৌশলী মো. নুরুজ্জামান (প্রশাসন ও অর্থ), ড. প্রকৌশলী এমএম সিদ্দিক (এইচআরডি), প্রকৌশলী মোল্লা মোহাম্মদ আবুল হোসাইন (এস এন্ড ডব্লিউ) পদে।

সম্মানী সহকারী সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন প্রকৌশলী কাজী খায়রুল বাসার (একা ও আন্ত), প্রকৌশলী মো. আবুল কালাম হাজারী (প্রশাসন ও অর্থ), প্রকৌশলী মো. নজরুল ইসলাম (এইচআরডি), প্রকৌশলী মো. মামুনুর রশীদ (এস এন্ড ডব্লিউ )।

সিভিল ইঞ্জিনিয়ারিং ডিভিশনের চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দীতায় জয় পেয়েছেন প্রকৌশলী মো: হাবিবুর রহমান।

ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিভিশনের চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দীতায় জয় পেয়েছেন প্রকৌশলী রমিজ উদ্দিন সরকার এবং সেক্রেটারি পদে বিনা প্রতিদ্বন্দীতায় জয় পেয়েছেন প্রকৌশলী মো: আব্দুর রাজ্জাক।

টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিভিশনের সেক্রেটারি পদে বিনা প্রতিদ্বন্দীতায় জয় পেয়েছেন প্রকৌ: মো: জিয়াউর রহমান মুকুল।

মেকানিকাল ইঞ্জিনিয়ারিং ডিভিশনের সেক্রেটারি পদে বিনা প্রতিদ্বন্দীতায় জয় পেয়েছেন প্রকৌশলী আহসান বিন বাশার রিপন।

কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিভিশনের সেক্রেটারি পদে বিনা প্রতিদ্বন্দীতায় জয় পেয়েছেন প্রকৌশলী ওবায়দুল্লাহ নয়ন।

কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ডিভিশনের সেক্রেটারি পদে বিনা প্রতিদ্বন্দীতায় জয় পেয়েছেন প্রকৌশলী মো: রনক আহসান।

উল্লেখ্য, অন্যান্য পদগুলোতে যথারীতি আগামী ২১ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর