চুয়েটে ‘রবি ক্যারিয়ার কার্নিভাল’ অনুষ্ঠিত
চুয়েটে ‘রবি ক্যারিয়ার কার্নিভাল’ অনুষ্ঠিত
২০১৭-১১-১৪ ০০:৩০:১৬
প্রিন্টঅ-অ+


চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) দ্বিতীয়বারের মতো মোবাইল অপারেটর রবি’র উদ্যোগে ‘রবি ক্যারিয়ার কার্নিভাল-২০১৭’ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে কার্নিভালের উদ্বোধন করেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। বিশেষ অতিথি ছিলেন ইনস্টিটিউট অব ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজির (আইআইসিটি) পরিচালক অধ্যাপক ড. আসাদুজ্জামান, ইলেক্ট্রনিক এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আহসান উল্লাহ, উপ-ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. জি এম সাদিকুল ইসলাম এবং রবি’র মার্কেটিং অপারেশনের ক্লাস্টার ডিরেক্টর নাজির আহমেদ।

তিনটি সেশনের মধ্যে রবি ক্যারিয়ার কার্নিভালের প্রথম সেশন ছিল এনগেজমেন্ট সেশন। এরপর ডিজিটাল এন্ড ইনোভেশন সেশন এবং সবশেষে রিক্রুটমেন্ট টেস্ট সেশন অনুষ্ঠিত হয়। প্রতিটি সেশনে চুয়েটের প্রায় ৩০০ শিক্ষার্থী অংশ নেন। রিক্রুটমেন্ট টেস্ট থেকে বাছাইকৃতদের একাংশকে রবি’তে চাকরির সুযোগ দেওয়া হবে বলে রবি’র পক্ষ থেকে জানানো হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত এনগেজমেন্ট সেশনে ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, বর্তমান সময়টা গ্লোবালাইজেশনের। এখানে সবাইকে তুমুল প্রতিযোগিতা করে টিকে থাকতে হয়। নিজের জ্ঞান ও দক্ষতা দিয়েই নিজের অবস্থান তৈরি করে নিতে হয়। ডিজিটাল টেকনোলজিকে কাজে লাগিয়ে ক্যারিয়ারকে এগিয়ে নেওয়ার অফুরন্ত সুযোগ রয়েছে।

এ সময় ভাইস চ্যান্সেলরের হাতে রবি’র মার্কেটিং অপারেশনের ক্লাস্টার ডিরেক্টর নাজির আহমেদ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের স্বাক্ষর সম্বলিত একটি ক্রিকেট ব্যাট তুলে দেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

শিক্ষা এর অারো খবর