"ইঞ্জিনিয়ার্স টক" ১০ম পর্বের অতিথি মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আবদুস সোবহান গোলাপ
"ইঞ্জিনিয়ার্স টক" ১০ম পর্বের অতিথি মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আবদুস সোবহান গোলাপ
২০১৭-১১-০৫ ১২:১৫:৩৩
প্রিন্টঅ-অ+


"দি ইঞ্জিনিয়ার্স টিভি"-র শনিবারের নিয়মিত আয়োজন "ইঞ্জিনিয়ার্স টক"-এর ১০ম পর্ব সরাসরি প্রচারিত হবে ১১ নভেম্বর। ১০ম পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বর্ষিয়ান রাজনীতিবীদ,একাত্তরের বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনিবাহী সংসদের দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড.আবদুস সোবহান গোলাপ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ-এর বাস্তবায়ন নিয়ে তিনি সরাসরি কথা বলবেন "দি ইঞ্জিনিয়ার্স টিভি"-র দর্শকদের সাথে।

উল্লেখ্য যে, ৭ মে ২০১৭ ইঞ্জিনিয়ার্স ডে-তে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ‘দি ইঞ্জিনিয়ার্স টিভি’-র উদ্বোধন ঘোষণা করেছিলেন ড. আবদুস সোবহান গোলাপ।

"ইঞ্জিনিয়ার্স টক" ১০ম পর্বটি সঞ্চালনা করবেন দি ইঞ্জিনিয়ার্স টিভি-র উদ্যোক্তা প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন।

ইঞ্জিনিয়ারদের জন্য বাংলাদেশের প্রথম এবং একমাত্র অনলাইন টিভি "দি ইঞ্জিনিয়ার্স টিভি" (theengineers.tv) এই অনুষ্ঠানের আয়োজক। ইঞ্জিনিয়ারিং সম্পর্কিত সমসাময়িক নানা বিষয় নিয়ে এই টক শো- তে আলোচনা করা হয়। প্রতি শনিবার একই সময়ে নতুন নতুন অতিথি নিয়ে অনুষ্ঠানটি চলবে।

“ইঞ্জিনিয়ার্স টক” অনলাইনে একযোগে সরাসরি প্রচারিত হয় "দি ইঞ্জিনিয়ার্স টিভি"-র ওয়েব সাইট (www.theengineers.tv), ইউটিউব চ্যানেল: The Engineers TV এবং ফেসবুক পেজ: The Engineers tv- তে।

অনুষ্ঠানটি চলাকালীন অতিথিদের কাছে প্রশ্ন করা যায় ফেসবুক পেইজের মাধ্যমে।

"ইঞ্জিনিয়ার্স টক" সম্পর্কে যে কেউ মতামত পাঠাতে পারবেন। দর্শকের গঠনমুলক মতামতের উপর ভিত্তি করে "ইঞ্জিনিয়ার্স টক"-এর পরবর্তী পর্বগুলো সাজানো হবে। মতামত পাঠাতে হবে theengineerstv@gmail.com -এই ঠিকানায় মেইলের মাধ্যমে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর