খাবারের অর্ডার দেওয়া যাবে ফেসবুকের মাধ্যমে
খাবারের অর্ডার দেওয়া যাবে ফেসবুকের মাধ্যমে
২০১৭-১০-২৮ ০২:৩৫:২৬
প্রিন্টঅ-অ+


এখন থেকে ফেসবুক অ্যাপের মাধ্যমে কাছের ফাস্ট ফুড শপে খাবার অর্ডার করা যাবে। অতিসম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমটি তাদের নেটওয়ার্কে থাকা অবস্থাতে অ্যাপের মাধ্যমে কাছের কোনও ফাস্ট ফুডশপ ও পরিষেবা প্রদানকারীদের কাছে খাবার অর্ডার করার জন্য একটি নতুন সেবা চালু করেছে।

যুক্তরাষ্ট্রের ব্যবহারকারীদের জন্য ইতিমধ্যে এই নতুন ‘অর্ডার ফুড’ ফিচারটি চালু করা হয়েছে যার মাধ্যমে ফেসবুক ব্যবহারকারা পপ জন ও পানেরার মতো চেইন রেস্টুরেন্টগুলো থেকে খাবার অর্ডার করতে পারবেন। এছাড়া ফেসবুক অ্যাপের মাধ্যমে ডেলিভারি ডট কম এবং ডোরড্যাশ ডট কমের মতো অন ডিমান্ড সার্ভিসগুলো থেকেও খাবার অর্ডার দেওয়া যাবে।

ফেসবুকের ভাইস প্রেসিডেন্ট অ্যালেক্স হিমেল এক ব্লগ পোস্টে বলেছেন, স্থানীয় থেকে শুরু করে চেইন রেস্টুরেন্ট পর্যন্ত সব জায়গাতেই ফেসবুক আপনাকে আপনার পুরনো পছন্দ এবং নতুন খাবারগুলো খুঁজে পেতে সাহায্য করবে।
ফেসবুক গত বছর থেকে এই ফিচারটি পরীক্ষা করে আসছে এবং মার্কিন ব্যবহারকারীদের জন্য ডেক্সটপ, আইওএস ও অ্যান্ড্রয়েড অ্যাপে এই সেবা চালু করেছে।

সূত্র: গেজেটস নাউ

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর