অবৈধ ভবন নির্মাণের জন্য অমিতাভসহ ৬ জনকে নোটিশ
অবৈধ ভবন নির্মাণের জন্য অমিতাভসহ ৬ জনকে নোটিশ
২০১৭-১০-২৭ ০৩:০২:৪৩
প্রিন্টঅ-অ+


ব্রিহান মুম্বাই মিউনিসিপেল কর্পোরেশন বৃহস্পতিবার ফিল্ম সিটিংয়ের কাছে পূর্ব গোরগাওনে বঙ্গোপসাগরের বিলাসবহুল বাংলোগুলোর ওপর অবৈধ স্থাপনা নির্মাণের জন্য অভিনেতা অমিতাভ বচ্চন ও অন্যান্যদেরকে নোটিশ দেওয়া হয়েছে।

মহারাষ্ট্রের আঞ্চলিক শহর পরিকল্পনা আইন অধীনের কর্মী অনিল গালগালি বলেন, ২০১৬ সালের ৭ ডিসেম্বর বিএমসির নোটিশ জারি করা হয়েছে অমিতাভ বচ্চন সহকারে রাজকুমার হরিণী, পঙ্কজ বালাজি, সঞ্জয় ভায়াস, হরশ খন্দলাল, হরিস জগৎয়ানি ও ওবেরয়কেও।

বিএমসির পি-সাউথ ওয়ার্ডের কার্যালয় দ্বারা বিভিন্ন দিকনির্দেশনা পাওয়া গেলেও ফিল্ম সিটির কাছাকাছি অবস্থিত ওবেরয় রিয়্যালিটির সিবা লেআউটের বাংলো প্রকল্পের অনুমোদন পরিকল্পনার বিপরীতে নোটিশ পাঠানো হয়েছিলো বলেও জানান গলাগলি।

এমআরপিপির নোটিশ পাওয়ার পর প্রকল্প স্থপতি শংক কোকিল এই বছরের ৫ জানুয়ারি একটি সংশোধিত প্রস্তাব জমা দেন, তবে ১৭ মার্চ বিএমসি কর্তৃক এটি প্রত্যাখ্যাত হয়।

এ বিষয়ে আইনজীবী রাজেশ দাবশালক বলেন, ১১ই এপ্রিল তারিখে পি-সাউথ ওয়ার্ডের কার্যালয়ে এই অস্বীকৃতির আদেশটি পাঠানো হয় যাতে প্রকল্পের সব অবৈধ স্থাপনা এবং লঙ্ঘন বন্ধ করতে চূড়ান্ত আদেশ জারি করা হয়। ৬ই মে বিএমসি তার নিজস্ব লঙ্ঘন অপসারণ এবং মূল অনুমোদন পরিকল্পনা অনুযায়ী পুনঃস্থাপন করার সিদ্ধান্ত নিয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর