ফ্লাইওভার উদ্বোধনকালে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ
ফ্লাইওভার উদ্বোধনকালে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ
২০১৭-১০-২৫ ২৩:১৯:২৩
প্রিন্টঅ-অ+


মগবাজার-মৌচাক ফ্লাইওভার উদ্বোধন করা হবে আজ বৃহস্পতিবার। ফ্লাইওভারের উদ্বোধনী অনুষ্ঠানের কারণে মৌচাক থেকে মগবাজার রেলগেট পর্যন্ত রাস্তা বন্ধ থাকবে।

মৌচাক মোড়ে অনুষ্ঠানস্থলে ব্যাপক জনসমাবেশ ও পারিপার্শ্বিক অবস্থা বিবেচনায় যানজট এড়াতে বিকল্প সড়ক ব্যবহার করার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

বুধবার ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় এ তথ্য জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার দুপুর ১২টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেতুর উদ্বোধন করবেন। এরপর পুরো ফ্লাইওভার জনসাধারণের ব্যবহারের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

ফ্লাইওভারটি চালু হওয়ার পর বাংলামোটর থেকে রাজারবাগ যেতে ৫ মিনিট সময় লাগবে। ফ্লাইওভারে কোনো সিগনাল থাকবে না। রামপুরা যেতে চাইলে আবুল হোটেল থেকে ওঠা যাবে ফ্লাইওভারে। এভাবে হাবিবুল্লাহ বাহার কলেজ, নয়া পল্টন, পুরানা পল্টন, গুলিস্তান থেকে গাড়িগুলো বাধাহীনভাবে চলতে পারবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর