প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ
প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ
২০১৭-১০-২৫ ২৩:০৮:৫০
প্রিন্টঅ-অ+


দুই ম্যাচ টেস্ট সিরিজের পর তিন ম্যাচ ওয়ানডে সিরিজেও হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। গেল কয়েক বছরে এমন পরিস্থিতিতে পড়েনি বাংলাদেশের ক্রিকেট। এক মাস ধরে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছে বাংলাদেশ দল। ভেন্যু বদলাচ্ছে, ফরম্যাট বদলাচ্ছে ভাগ্য বদলাচ্ছেনা বাংলাদেশের। একের পর এক হার সঙ্গী হচ্ছে।

এমন পরিস্থিতি মাথায় নিয়ে বৃহস্পতিবার দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে মাঠে নামবে বাংলাদেশ। ব্লুমফন্টেইনে বাংলাদেশ সময় রাত ১০টায় শুরু হবে ম্যাচ। যা সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।

টেস্ট ও ওয়ানডেতে খুব বেশি খেলোয়াড় পরিবর্তন করেনি দক্ষিণ আফ্রিকা। তবে টি-টোয়েন্টিতে সেটা করতে পারে তারা। বেশ কিছু তরুণ খেলোয়াড়দের পরীক্ষা-নিরীক্ষা করে দেখবে টি-টোয়েন্টি সিরিজে।

অন্যদিকে ইনজুরির কারণে তামিম ইকবাল দেশে ফিরে এসেছেন। ইনজুরিতে আছেন কাটার মাস্টার মুস্তাফিজও। টি-টোয়েন্টিতে এই দুইজন তারকাকে পাচ্ছে না বাংলাদেশ। তাই প্রথম টি-টোয়েন্টিতে লিটন কুমার দাসের পাশাপাশি নাসির হোসেনও আসতে পারেন একাদশে। থাকতে পারেন শফিউল ইসলামও।

তার আগে চলুন দেখে নেওয়া যাক প্রথম টি-টোয়েন্টিতে কেমন হতে পারে বাংলাদেশের একাদশ।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ :
১. ইমরুল কায়েস
২. সৌম্য সরকার
৩. সাব্বির রহমান
৪. সাকিব আল হাসান (অধিনায়ক)
৫. মুশফিকুর রহিম
৬. মাহমুদউল্লাহ রিয়াদ
৭. লিটন কুমার দাস/নাসির হোসেন
৮. মেহেদী হাসান মিরাজ
৯. মোহাম্মদ সাইফুদ্দিন
১০. শফিউল ইসলাম
১১. রুবেল হোসেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর