এবার বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসব হচ্ছে না
এবার বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসব হচ্ছে না
২০১৭-১০-২৩ ০১:৫৪:৫৮
প্রিন্টঅ-অ+


গত পাঁচ বছর ধরে নগরীর আর্মি স্টেডিয়ামে বেঙ্গল ফাউন্ডেশন আয়োজন করে থাকে বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসব। ২৩ নভেম্বর এ উৎসবের ৬ষ্ঠ আসর বসার কথা ছিল।

কিন্তু এবার আর্মি স্টেডিয়াম বরাদ্দ না পাওয়ায় উচ্চাঙ্গসংগীত উৎসব আয়োজন না করার ঘোষণা দিয়েছে বেঙ্গল ফাউন্ডেশন। রোববার সকাল ১১টায় হোটেল ওয়েস্টিনে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেন বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের।

সংবাদ সম্মেলনে আবুল খায়ের জানান, এবার উৎসবের প্রস্তুতি শুরু করার পর তারা আর্মি স্টেডিয়াম ব্যবহারের জন্য অনুমতি চেয়েছিলেন। কিন্তু সেনা ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ড গত ৩১ অগাস্ট এক চিঠিতে জানায়, ওই সময় পোপের বাংলাদেশ সফরের সূচি থাকায় আর্মি স্টেডিয়াম বরাদ্দ দেওয়া সম্ভব নয়।

তিনি আরো জানান, বড় পরিসরের এ উৎসব আয়োজনের জন্য নিরাপত্তা, যাতায়াত সুবিধা ও মানুষের জমায়েতের জন্য উপযুক্ত জায়গার বিষয়টি সময়মতো মীমাংসা না হওয়ায় সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ২০১৭ সালের বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসবের পরিকল্পনা বাতিল করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন এমিরেটাস অধ্যাপক ড. আনিসুজ্জামান, বেঙ্গল ফাউন্ডেশনের মহাপরিচালক লুভা নাহিদ চৌধুরী এবং কালি ও কলম সম্পাদক আবুল হাসনাতসহ অনেকে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর