দি ইঞ্জিনিয়ার্স-এর সম্মানী সম্পাদক প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিনকে জন্মদিনের শুভেচ্ছা
দি ইঞ্জিনিয়ার্স-এর সম্মানী সম্পাদক প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিনকে জন্মদিনের শুভেচ্ছা
২০১৭-১০-০৯ ০০:৩৩:৪৪
প্রিন্টঅ-অ+


আজ প্রকৌশলীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল "দি ইঞ্জিনিয়ার্স" এর সম্মানী সম্পাদক ও "দি ইঞ্জিনিয়ার্স টিভি" প্রকৌশলীদের অনলাইন টিভির উদ্যোগতা প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন ভাইয়ের জন্মদিন। ওনাকে জন্মদিনের শুভেচ্ছা।

তিনি একজন সফল পুরকৌশলী। তাছাড়া তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে সবসময় ওনার সম্পৃক্ততা সত্যি প্রশংসনীয়। চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে পুরকৌশলে পাশ করার পর পরই উনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে আইসিটিতে উচ্চশিক্ষা গ্রহণ করেন। দেশে এবং বিদেশের বেশকয়েকটি সিভিল ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠানে আয়োজিত কর্মশালায় ওনার নিয়মিত অংশগ্রহণ- প্রকৌশলী হিসেবে সব সময় নিজেকে আপডেট থাকার ইঙ্গিত বহন করে।

কেরানীগঞ্জ উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপজেলা প্রকৌশলী থাকাকালীন উনি ২০০৯ এ প্রথম কেরানীগঞ্জ উপজেলার জন্য নিজস্ব ওয়েবসাইট বা তথ্য বাতায়ন বাস্তবায়ন করেন, যার মাধ্যমে টেন্ডার, নিয়োগ, বিভিন্ন প্রয়োজনীয় ফরম সহজলভ্য করে দেয়া হয়।

তুহিন ভাই একজন স্বপ্নদ্রষ্টা। অনেক তরুণকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার কারিগর। একাধারে কবি, সাহিত্যিক, আবৃত্তিকার, আধূনিক (আমরা ধূমপান নিবারণ করি) এর প্রতিষ্ঠাতা সদস্য। ঘাতক দালাল নির্মূল কমিটির প্রতিষ্ঠাকালীন সক্রিয় সদস্য।

আরো অনেক পরিচয় বাদ দিয়ে, উনি আমাদের প্রকৌশলীদের সব আন্দোলন-দাবীর অন্যতম যোদ্ধা। সদাহাস্যোজ্জ্বল একজন মানুষ।

আজ তুহিন ভাইয়ের জন্মদিন,
ওনাকে জন্মদিনের শুভেচ্ছা ও শুভকামনা।

(শেখ জাইনুল ইসলাম জইন)

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ফেসবুক থেকে এর অারো খবর