প্রকৌশলী পরিবারের কৃতি সন্তানদের সম্বর্ধনা
প্রকৌশলী পরিবারের কৃতি সন্তানদের সম্বর্ধনা
২০১৭-১০-০৩ ০৪:৫২:১২
প্রিন্টঅ-অ+


ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন বাংলাদেশ প্রকৌশলী পরিবারের কৃতি সন্তানদের সম্বর্ধনা অনুষ্ঠান ২০১৬-১৭ আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে আইইবির সম্মানিত সদস্যগণের সন্তানদের মধ্যে যারা ২০১৭ সালে পি.এস.সি. , জে. এস. সি. এবং ২০১৭ সালে এস. এস. সি., এইচ. এস. সি., ও লেভেল এবং এ লেভেল পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে তাদেরকে সম্বর্ধনা প্রদান করা হবে। ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন বাংলাদেশ ঢাকা কেন্দ্রের উদ্যোগে ( আইইবি) মিলনায়তনে মঙ্গলবার (৩ অক্টোবর) বিকাল ০৩.৩০ মিনিটে সম্বর্ধনা অনুষ্ঠিত হবে।

সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়য়ের মাননীয় মন্ত্রী প্রকৌশলী মোশাররফ হোসেন, এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট বাংলাদেশ-এর সভাপতি প্রকৌশলী মো: কবির আহমেদ ভূঞা এবং আইইবি-র সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ আব্দুস সবুর।

আলোচক হিসেবে উপস্থিত থাকবেন প্রখ্যাত উপন্যাসিক ও বাংলাদেশ শিশু একাডেমীর চেয়ারম্যান সেলিনা হোসেন এবং রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এর চেয়ারম্যান প্রকৌশলী আব্দুর রহমান।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন আইইবি ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী মেসবাহুর রহমান টুটুল।

সম্বর্ধনা অনুষ্ঠানটি দি ইঞ্জিনিয়ার্স টিভি-র ফেসবুক পেজ (The Engineers tv), ইউটিউব চ্যানেল (The Engineers TV) এবং ওয়েব সাইটে (theengineers.tv)-তে সরাসরি সম্প্রচারিত হবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর