মাউন্ট এলিজাবেথে ডিপজলের অস্ত্রোপচার
মাউন্ট এলিজাবেথে ডিপজলের অস্ত্রোপচার
২০১৭-০৯-২৬ ০৬:৫৬:২৮
প্রিন্টঅ-অ+


ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বিকেলে অস্ত্রোপচারের জন্য তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন ডিপজলের ঘনিষ্ঠজন নির্মাতা জাকির হোসেন।

এ প্রসঙ্গে জাকির হোসেন বলেন, ‘ডিপজল ভাই আমাকে ফোন করেছিলেন। তার সঙ্গে কথা হয়েছে। আজ বিকেলে অপারেশনের জন্য তাকে ওটিতে নেয়া হয়েছে। এরপরের আপডেট এখনো পাইনি।’

এ প্রসঙ্গে নির্মাতা মনতাজুর রহমান আকবর বলেন, ‘ডিপজল সাহেবের শরীরের অবস্থা জানতে আমরা সার্বক্ষণিক খবর রাখছি। তিনি শেষ খবর পাওয়া পর্যন্ত ভালো আছেন। এখন তার অপারেশন চলছে। কিন্তু তাকে নিয়ে ফেসবুকে গুজব ছড়ানো হচ্ছে। এ ধরনের গুজবে কাউকে কান না দেওয়ার জন্য অনুরোধ করছি।’

ডিপজলকন্যা ওলিজা মনোয়ার তার ফেসবুক পেজে বাবার সঙ্গে কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে তার মা ও ছোট ভাইকেও দেখা গেছে। ছবিগুলো তিনি তুলেছেন ডিপজলকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়ার আগ মুহূর্তে। তিনি মনোয়ার পরিবারের পক্ষ থেকে বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

গত মঙ্গলবার বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ডিপজলকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। তখন চিকিৎসকরা জানান, ডিপজলের হার্টে একটি ব্লক ধরা পরেছে। এছাড়া ফুসফুসে পানি জমেছে। এরপর তারা তাকে দ্রুত সিঙ্গাপুর নিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দেন।

ডিপজল নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করে ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন বহু জনপ্রিয় সিনেমা। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন তিনি। মুক্তির অপেক্ষায় তার ‘কোটি টাকার প্রেম’ ও ‘দুলাভাই জিন্দাবাদ’ নামে দুটি সিনেমা রয়েছে। এর মধ্যে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমাটির কাজ শেষ হয়েছে।

ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ সিনেমার প্রায় ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। এ সিনেমায় ডিপজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। অনি-বনি কথাচিত্রের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরো অভিনয় করছেন বাপ্পি চৌধুরী-শিরিন শিলাসহ অনেকে। এর চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর