অনুষ্ঠিত হলো বাংলাদেশের প্রথম ওয়েবিনার
অনুষ্ঠিত হলো বাংলাদেশের প্রথম ওয়েবিনার
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৮-০৮ ১৬:৫৮:৪৯
প্রিন্টঅ-অ+


১১ আগস্ট শুক্রবার ঢাকার আইইবির ইআরসি হল রুমে বাংলাদেশে প্রথমবারের মতো একটি ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে। Geotechnical Engineering Prospects in Bangladesh with respect to Global Practices শিরোনামে ওয়েবিনারটির আয়োজন করে অনলাইন নিউজ পোর্টাল দি ইঞ্জিনিয়ার্স।

ওয়েবিনারে মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ড. জুবায়ের হোসাইন (পিএইচডি, পিই, ইউএসএ)।

জুবায়ের হোসাইন বুয়েট থেকে পুরকৌশল বিভাগে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করে উচ্চ শিক্ষা লাভের জন্য যুক্তরাষ্ট্রে গমন করেন। তিনি ইউনিভার্সিটি অফ টেক্সাস আর্লিংটন থেকে Geotechical Engineernig-এ মাস্টার্স এবং পিএইচডি সম্পন্ন করে Geotechical Engineer হিসাবে Bryant Consultants,Inc-এ তার প্রফেশনাল প্রাকটিস শুরু করেন। পরবর্তীতে তিনি Technip-এ একজন offshore geotechnical engineer হিসাবে কাজ করেন। বর্তমানে তিনি geotechical engineerig-এ একজন লাইসেন্স প্রাপ্ত প্রফেশনাল ইঞ্জিনিয়ার হিসাবে যুক্তরাষ্ঠে Professional Service Industries(PSI)নামক একটি কোম্পানিতে কাজ করছেন।

শুক্রবার বিকাল ৪ টা থেকে ওয়েবিনারটি অনলাইনে একযোগে সরাসরি সম্প্রচার করে "দি ইঞ্জিনিয়ার্স টিভি"-র ওয়েব সাইট (theengineers.tv) এবং ফেসবুক পেজে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর