"ইঞ্জিনিয়ার্স টক" দ্বিতীয় পর্বের অতিথি ছিলেন প্রকৌশলী কবির আহমেদ ভূঁঞা
"ইঞ্জিনিয়ার্স টক" দ্বিতীয় পর্বের অতিথি ছিলেন প্রকৌশলী কবির আহমেদ ভূঁঞা
২০১৭-০৮-০৪ ১১:৩১:১৮
প্রিন্টঅ-অ+


\"দি ইঞ্জিনিয়ার্স টিভি\"-র শনিবার বিকেলের নিয়মিত আয়োজন \"ইঞ্জিনিয়ার্স টক\"-এর দ্বিতীয় পর্ব সরাসরি প্রচারিত হয় ৫ আগস্ট বিকেল ৪ টায়। দ্বিতীয় পর্বে অতিথি হিসেবে ছিলেন ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউশন বাংলাদেশের প্রেসিডেন্ট প্রকৌশলী কবির আহমেদ ভূঁঞা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দি ইঞ্জিনিয়ার্স টিভি-র উদ্যোক্তা প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন।

ইঞ্জিনিয়ারদের জন্য বাংলাদেশের প্রথম এবং একমাত্র অনলাইন টিভি \"দি ইঞ্জিনিয়ার্স টিভি\" (theengineers.tv) এই অনুষ্ঠানের আয়োজক। ইঞ্জিনিয়ারিং সম্পর্কিত সমসাময়িক নানা বিষয় নিয়ে এই টক শো- তে আলোচনা করা হয়। প্রতি শনিবার একই সময়ে নতুন নতুন অতিথি নিয়ে অনুষ্ঠানটি চলবে।

“ইঞ্জিনিয়ার্স টক” অনলাইনে একযোগে সরাসরি প্রচারিত হয় \"দি ইঞ্জিনিয়ার্স টিভি\"-র ওয়েব সাইট (theengineers.tv), ইউটিউব চ্যানেল ( https://www.youtube.com/channel/UCzMMmE-4kxHAAdgykDs4-Fw ) এবং ফেসবুক পেজে ( https://www.facebook.com/The-Engineers-tv-1253549768093435/ )।

স্পট থেকে লাইভ হয় প্রতি শনিবার বিকেল ৪টা থেকে ৫টা এবং ধারণকৃত পুরো অনুষ্ঠানটি পুনরায় লাইভ প্রচার করা হয় রাত ১১টা থেকে ১২টা পর্যন্ত। ওই সময়ের মধ্যে যারা অনুষ্ঠানটি দেখতে পারেন না তাদের জন্য ধারণকৃত পুরো অনুষ্ঠানটি \"দি ইঞ্জিনিয়ার্স টিভি\"-র ওয়েব সাইট (theengineers.tv), ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজে রেখে দেয়া হয়। এর ফলে লাইভ প্রচারের পরবর্তী সময়েও দর্শক অনুষ্ঠানটি দেখতে পারবেন।

“ইঞ্জিনিয়ার্স টক” ধারণ করা হবে হাই ডেফিনেশনের মাল্টি ক্যামেরায়। সাথে থাকবে প্রফেশনাল লাইট এবং সাউন্ড রেকর্ডিং যন্ত্র। লাইভের জন্য ব্যবহার করা হবে অত্যাধুনিক হার্ডওয়্যার, সফটওয়ার এবং উচ্চগতির ব্যান্ডউইথ।

\"ইঞ্জিনিয়ার্স টক\" সম্পর্কে যে কেউ মতামত পাঠাতে পারবেন। দর্শকের গঠনমুলক মতামতের উপর ভিত্তি করে \"ইঞ্জিনিয়ার্স টক\"-এর পরবর্তী পর্বগুলো সাজানো হবে। মতামত পাঠাতে হবে theengineerstv@gmail.com -এই ঠিকানায় মেইলের মাধ্যমে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর