তালাকের গুজবে অপুর তীব্র প্রতিবাদ
তালাকের গুজবে অপুর তীব্র প্রতিবাদ
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৭-২৬ ০২:২৫:৩৯
প্রিন্টঅ-অ+


ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান-অপু বিশ্বাস। পর্দার ন্যায় বাস্তব জীবনেও জুটি বেঁধে সংসার সাজিয়েছেন তারা। তাদের ঘরে রয়েছে পুত্রসন্তান আব্রাহাম খান জয়। সম্প্রতি একটি অনলাইন সংবাদমাধ্যমে ‘শাকিবকে তালাক দিবেন অপু বিশ্বাস’ শিরোনামে খবর প্রকাশিত হয়। এমন মিথ্যা সংবাদে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এমন সংবাদের প্রতিবাদ জানিয়ে অপু বিশ্বাস বলেন, ‘কে এই রিপোর্টার? আমি তাকে দেখতে চাই। কোথায় পেল এমন খবর! এই সংবাদের সত্যতা প্রমাণ করতে না পারলে আমি তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।’

তিনি আরো বলেন, ‘এসব খবর বানোয়াট এবং মিথ্যা। এসব খবর তারা কেন প্রকাশ করে আমি ঠিক জানি না।

দীর্ঘ আট বছর আগে শাকিব-অপু বিয়ে করেন। এরপর বিয়ের খবর গোপন রেখেছিলেন তারা। সম্প্রতি বিয়ের বিষয়টি মিডিয়ায় প্রকাশ করেন অপু বিশ্বাস। সে সময় কিছুটা অভিমান করেই শাকিব বলেছিলেন, সন্তানকে মেনে নেব, কিন্তু অপুকে নয়। যদিও তার এই অভিমান বেশিদিন টেকেনি। তিনি অপু বিশ্বাসকে মেনে নিয়ে সংসার করছেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর