আইইবি-তে প্রবীণ প্রকৌশলীদের সম্মিলন উপলক্ষ্যে পুনর্মিলনী
আইইবি-তে প্রবীণ প্রকৌশলীদের সম্মিলন উপলক্ষ্যে পুনর্মিলনী
২০১৭-০৭-২৩ ০০:০৩:৩৬
প্রিন্টঅ-অ+


ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন, বাংলাদেশ, ঢাকা কেন্দ্রের উদ্যোগে ২২ জুলাই ২০১৭ শনিবার বিকেল ৪.৩০ টায় আইইবি মিলনায়তনে প্রবীন প্রকৌশলীদের সম্মিলন উপলক্ষ্যে ৩ পর্বে পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুয়েট-এর প্রাক্তন উপাচার্য ড. প্রকৌশলী মোশাররফ হোসেন খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট বাংলাদেশ-এর সভাপতি প্রকৌশলী মোঃ কবির আহমেদ ভূঞা এবং সম্মানী সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সবুর। সভাপতিত্ব করেন আইইবি ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী মেসবাহুর রহমান টুটুল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম মিয়া, প্রকৌশলী মোঃ রুহুল মতিন, ড. প্রকৌশলী এম. এ. কাশেম, প্রকৌশলী মোঃ ওয়ালিউল্লাহ সিকদার, প্রকৌশলী কাজী খায়রুল বাশার প্রমুখ।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. প্রকৌশলী আব্দুল মতিন পাটোয়ারী, অধ্যাপক ড. প্রকৌশলী জামিলুর রেজা চৌধুরী, অধ্যাপক ড. প্রকৌশলী মোঃ আনোয়ার হোসেন এবং অধ্যাপক ড. প্রকৌশলী নুর উদ্দীন আহমেদ। এছাড়া ছিল মুক্ত আলোচনা এবং স্মৃতিচারণ।

অনুষ্ঠানটি পরিচালনা এবং সঞ্চালনা করেন প্রকৌশলী আমিনুর রশীদ চৌধুরী মাসুদ।

সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

উল্লেখ্য যে, দি ইঞ্জিনিয়ার্স টিভি-র ওয়েব সাইট, ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজে পুরো অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর