মেসেঞ্জারেও বিজ্ঞাপন দেখতে হবে
মেসেঞ্জারেও বিজ্ঞাপন দেখতে হবে
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৭-২১ ১৪:৪১:০৭
প্রিন্টঅ-অ+


মেসেঞ্জারে আলাদাভাবে বিজ্ঞাপন কার্যক্রম শুরু করতে যাচ্ছে ফেসবুক। ইতিমধ্যে এটা পরীক্ষামূলকভাবে চালু করেছে তারা। কাজটিতে সফল হলে শিগগিরই মেসেঞ্জারে বিজ্ঞাপন দেখতে হবে গ্রাহকদের। গত সপ্তাহে এক বিবৃতিতে এমনটিই জানিয়েছে মেসেঞ্জার কর্তৃপক্ষ।

কয়েকদিন আগে ফেসবুক থেকে মেসেঞ্জার অ্যাপকে আলাদা করা হয়। ফলে দুটি মাধ্যম পৃথকভাবে ব্যবহার করতে বাধ্য হন গ্রাহকরা। বর্তমানে মেসেঞ্জারে মাসিক সক্রিয় ব্যবহারকারীর সংখ্যা ১২০ কোটিরও বেশি। এই বিশাল সংখ্যক ব্যবহারকারীর সামনে আলাদাভাবে বিজ্ঞাপন উপস্থাপনের মাধ্যমে বাড়তি আয়ের পরিকল্পনা করছে ফেসবুক কর্তৃপক্ষ।
মেসেঞ্জারে বিজ্ঞাপন কার্যক্রম শুরু হলে অ্যাপটির হোম ট্যাবেই সেগুলো দেখা যাবে। এ ক্ষেত্রে কেউ যদি প্রদর্শিত কোনও বিষয়ের ওপর আগ্রহী হন, তাহলে সেখানে ক্লিক করলে সরাসরি বিজ্ঞাপনদাতার ওয়েবসাইটে চলে যেতে পারবেন। এমনকি এটাও হতে পারে যে, বিজ্ঞাপনে ক্লিক করলে ওই ব্র্যান্ডের সঙ্গে চ্যাট করার জন্য আলাদা একটি চ্যাট উইন্ডো খুলবে।
সূত্র: দ্য আইরিশ টাইমস

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর