স্যামসাংয়ের সবচেয়ে দামি স্মার্টফোন আসছে
স্যামসাংয়ের সবচেয়ে দামি স্মার্টফোন আসছে
২০১৭-০৭-০৫ ০২:৩৬:০৭
প্রিন্টঅ-অ+


শিগগিরই গ্যালাক্সি নোট-৮ ফ্যাবলেট বাজারে নিয়ে আসবে স্যামসাং। ফাঁস হওয়া বিভিন্ন তথ্যের ভিত্তিতে এমনটিই জানিয়েছে প্রযুক্তিভিত্তিক গণমাধ্যম ভেঞ্চারবিট ওয়েবসাইট। পাশপাশি সাইটটি এ-ও জানায়, এই ফোনটি হতে যাচ্ছে স্যামসাংয়ের সবচেয়ে দামি স্মার্টফোন। এমনকি সব প্রতিষ্ঠান মিলিয়ে বাজারের সবচেয়ে দামি ফোনও হতে পারে নোট-৮।
ভেঞ্চারবিট ছাড়াও বেশ কয়েকটি গণমাধ্যমের প্রতিবেদনে নোট-৮ ফ্যাবলেটের সর্বনিম্ন দাম উল্লেখ করা হয়েছে ১ হাজার ১০০ ডলার। বাজারের আসার অপেক্ষায় থাকা এ ফোনটির ফিচারের দিক থেকে দুটি ধরন থাকবে। এর মধ্যে একটির ইন্টারনাল স্টোরেজ ক্ষমতা থাকবে ৬৪ গিগা এবং অন্যটির স্টোরেজ ক্ষমতা থাকবে ১২৮ গিগা।
ধারণা করা হচ্ছে, স্যামসাং গ্যালাক্সি নোট-৮ এর ডিসপ্লে হবে ৬ দশমিক ৩ ইঞ্চির, যাতে অ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লে প্রযুক্তি ব্যবহার করা হবে। এছাড়া স্মার্টফোনটির র্যাটম থাকবে ৬ গিগা। আগামী সেপ্টেম্বরের শেষের দিকে নোট-৮ ফ্যাবলেট বাজারে আসার কথা রয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর