বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত
বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত
২০১৭-০৬-২৩ ০১:৩৬:১২
প্রিন্টঅ-অ+


পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ, টেলিটক বাংলাদেশ লিমিটেড শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২২ জুন, বৃহস্পতিবার বিকেল ৫.৩০ থেকে গুলশানের রাজউক কমার্শিয়াল কমপ্লেক্সে এই মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম, এম.পি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন প্রকৌশলী মোঃ আব্দুস সবুর, প্রকৌশলী ড. মোঃ হাবিবুর রহমান এবং প্রকৌশলী মোঃ নুরুজ্জামান। প্রধান বক্তা ছিলেন প্রকৌশলী কাজী মোঃ গোলাম কুদ্দুস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রকৌশলী মোঃ শাহাব উদ্দিন।

ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ, টেলিটক বাংলাদেশ লিমিটেড শাখার সভাপতি প্রকৌশলী আবু রায়হান মোঃ আল কাউসার।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর