প্রকৌশলী আবদুর রহমান রাজউক-এর নতুন চেয়ারম্যান
প্রকৌশলী আবদুর রহমান রাজউক-এর নতুন চেয়ারম্যান
২০১৭-০৬-২২ ২৩:০২:২৭
প্রিন্টঅ-অ+


রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান হিসেবে প্রকৌশলী আবদুর রহমানকে নিয়োগ দিয়েছে সরকার। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি আদেশ জারি করা হয়।

এর আগে রাজউকের সদস্য (উন্নয়ন ও নিয়ন্ত্রণ) হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি। অতিরিক্ত সচিব পদ মর্যাদার কর্মকর্তা আবদুর রহমান নতুন দায়িত্বে এম বজলুল করিম চৌধুরীর স্থলাভিষিক্ত হচ্ছেন। আগের চেয়ারম্যান অতিরিক্ত সচিব বজলুল করিমকে মন্ত্রিপরিষদ বিভাগে বদলি করা হয়।

সড়ক ও জনপথ ক্যাডারের কর্মকর্তা আব্দুর রহমান নির্বাহী প্রকৌশলী থাকা অবস্থায় ২০০৬ সালের ডিসেম্বরে উপ-সচিব হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগ দেন। এরপর জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক (প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট), যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব, বেপজার সদস্য (ইঞ্জিনিয়ারিং) হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। ২০১৫ সালের এপ্রিলে বেপজা থেকে তিনি রাজউকের সদস্য হিসেবে যোগ দেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর