সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৮ সদস্য আটক
সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৮ সদস্য আটক
২০১৭-০৬-২২ ২২:৪৩:৩২
প্রিন্টঅ-অ+


রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের আট সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার রাতে তাদেরকে আটক করা হয় বলে বৃহস্পতিবার জানিয়েছে র‌্যাব সদরদফতর।

তারা হলো—কদমতলীর মুরাদনগরের শহিদ, কারওয়ান বাজার বস্তির বাবুল, লালবাগ আজিমপুরের শহিদ, কামরাঙ্গীরচরের মোস্তফা ও লিটন মিয়া, মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ির জুয়েল ও আকাশ এবং বরিশালের কাজিরহাটের ভোংগা গ্রামের মাসুদ রানা।

র‌্যাব জানায়, রমজান ও ঈদুল ফিতরকে কেন্দ্র করে রাজধানীতে সম্প্রতি ছিনতাইকারী চক্রের দৌরাত্ম্য বেড়েছে। বিভিন্ন বিপণিবিতান ও মার্কেট থেকে বাসায় ফেরার পথে প্রধান সড়ক ছাড়াও অলিগলিতে ওঁত পেতে থাকা ছিনতাইকারীদের কবলে পড়ে সর্বস্ব খোয়াচ্ছেন অনেকেই। ফার্মগেট, তেজগাঁও, নাবিস্কো, মহাখালী, গাবতলী, নিউমার্কেটসহ রাজধানীর বিভিন্ন এলাকায় একটি সংঘবদ্ধ চক্র ছিনতাই করে সাধারণ মানুষকে কখনও কখনও মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে।

র‌্যাব-২ গোয়েন্দা সূত্রে জানতে পারে, নিউমার্কেট এলাকায় ঈদের কেনাকাটা করতে আসা মানুষের ব্যাগ, পকেট কাটাসহ ছিনতাইয়ের জন্য একটি চক্র সক্রিয় রয়েছে। বুধবার রাতে অভিযান চালিয়ে আট জনকে আটক করা হয়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

আইন ও অধিকার এর অারো খবর