সেমিফাইনালে ভারতকে পাচ্ছে বাংলাদেশ
সেমিফাইনালে ভারতকে পাচ্ছে বাংলাদেশ
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৬-১২ ০১:০৩:০০
প্রিন্টঅ-অ+


আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনাল আগেই নিশ্চিত করেছে বাংলাদেশ। অপেক্ষায় ছিল প্রতিপক্ষ পাওয়ার। অপেক্ষার পালা শেষ। সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকাকে নয়, শক্তিশালী ভারতকে পাচ্ছে বাংলাদেশ।

রোববার রাতে দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়ে ‘বি’ গ্রুপ থেকে সেমিফাইনাল নিশ্চিত করেছে ভারত। ৩ ম্যাচ থেকে ৪ পয়েন্ট ও +১.৩৭০ নেট রানরেট নিয়ে ভারত ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন হবে ভারত। সে অনুযায়ী সেমিফাইনালে ‘এ’ গ্রুপের রানার-আপ বাংলাদেশকে পাচ্ছে তারা।

আগামীকাল ‘বি’ গ্রুপের শেষ ম্যাচে মুখোমুখি হবে পাকিস্তান ও শ্রীলঙ্কা। এই ম্যাচের বিজয়ী দল সেমিফাইনাল খেলবে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে। ভারতের যে নেট রানরেট তাতে পাকিস্তান কিংবা শ্রীলঙ্কা যে-ই জিতুক, ভারতকে হয়তো ধরতে পারবে না।

উল্লেখ্য, এর আগে ২০১৫ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ভারতকে পেয়েছিল বাংলাদেশ। সেবার আম্পায়ারদের বিতর্কিত সিদ্ধান্তের কারণে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছিল মাশরাফি-মাহমুদউল্লাহরা। এবার তার ব্যতিক্রম হয় কিনা দেখার বিষয়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর