সাব্বিরের আগুন ঝরানো ব্যাটিং, ফাইনালে বরিশাল
সাব্বিরের আগুন ঝরানো ব্যাটিং, ফাইনালে বরিশাল
সংগীতা ঘোষ
২০১৫-১২-১৩ ২২:০০:২২
প্রিন্টঅ-অ+


বিপিএলে রবিবার দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে সাকিব আল হাসানের দল রংপুর রাইডার্সের দেয়া ১৬১ রানের জয়ের টার্গেটে ব্যাট করছে মাহমুদুল্লাহ রিয়াদের বরিশাল বুলস। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৫ ওভারে ২ উইকেট হারিয়ে ১১৮ রান সংগ্রহ করেছে মাহমুদুল্লাহ রিয়াদরা। এখন ব্যাটিংয়ে আছেন সাব্বির রহমান ও শাহরিয়ার নাফিস।

ইনিংসের দ্বিতীয় ওভারে আরাফাত সানির বলে থিসারা পেরেরার হাতে ক্যাচ বানিয়ে সাজঘরে ফেরেন রনি তালুকদার (২)। তৃতীয় ওভারে সাকিবের বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়ে ফিরেছেন সেকুগে প্রসন্ন (৭)।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬০ রান সংগ্রহ করে রংপুর রাইডার্স। দলের পক্ষে সর্বোচ্চ ৭৩ রান করেন লেন্ডল সিমন্স। আর বরিশাল বুলসের পক্ষে সর্বোচ্চ ৪টি উইকেট নেন কেভিন কুপার।

আজ যারা জিতবে তারা আগামী ১৫ ডিসেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ফাইনাল খেলবে। আর যারা হারবে তাদের এবারের আসর থেকে বিদায় নিতে হবে। এই ম্যাচে বরিশাল বুলসের হয়ে খেলছেন না ক্রিস গেইল। বিগ ব্যাশ খেলতে অস্ট্রেলিয়ায় চলে গেছেন তিনি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর