আটতলা নগর ভবন হচ্ছে ৯ কোটি টাকায়
আটতলা নগর ভবন হচ্ছে ৯ কোটি টাকায়
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৫-৩০ ০২:৫৬:১৬
প্রিন্টঅ-অ+


রংপুর সিটি করপোরেশন চত্বরে অত্যাধুনিক আটতলা নগর ভবনের নির্মাণ কাজ দ্রুত এগিয়ে চলছে। ভবনটি নির্মাণে ব্যয় ধরা হয়েছে ৯ কোটি ৩৩ লাখ টাকা। ইতিমধ্যে ভবনের প্রথম তলার ছাদ ঢালাই হয়ে গেছে।

সিটি করপোরেশন সূত্রে জানা গেছে, ২০১২ সালের ২৮ জুন রংপুর পৌরসভাকে সিটি করপোরেশনে উন্নীত করা হয়। এরপর থেকে তিনতলা পৌরসভা ভবনেই সিটি করপোরেশনের সব কার্যক্রম চলছে। সিটি করপোরেশন হওয়ার পর অনেক কর্মকর্তার পদ সৃষ্টি হয়েছে। সে তুলনায় দফতর নেই। একই কক্ষে কর্মকর্তা ও কর্মচারীদের বসে কাজ করতে হচ্ছে। ছোট একটি কক্ষেই ৩৩ জন সাধারণ ও ১১ জন নারী কাউন্সিলর গাদাগাদি করে কাজ করছেন।

২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাফিজ আহমেদ ছুট্টু বলেন, এক টেবিলে ৩-৪ জন কাউন্সিলর কাজ করছেন।

লাইসেন্স কর্মকর্তা রাফিউর রহমান রাফি বলেন, জায়গা না থাকায় একই কক্ষে ৩২ জনকে নিয়ে কাজ করতে হচ্ছে।

সিটি করপোরেশন মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টু বলেন, একটি অত্যাধুনিক নগর ভবন নির্মাণের জন্য অর্থ বরাদ্দ পাওয়া যাচ্ছিল না। অবশেষে নিজস্ব অর্থায়নে ভবন নির্মাণ শুরু করা হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর