ডুয়েটের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
ডুয়েটের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
২০১৭-০৫-২৬ ০১:০০:১৪
প্রিন্টঅ-অ+


গাজীপুরে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) বিএসসি ইঞ্জিনিয়ারিং ও বি.আর্ক প্রোগ্রামের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে (www.duet.ac.bd) প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থী ও অপেক্ষমাণ প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। ডুয়েটের প্রকাশনা ও তথ্য কর্মকর্তা মো. জিয়াউল হক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

এ ছাড়া যেসব প্রার্থী মুক্তিযোদ্ধা, উপজাতি/আদিবাসী কোটায় প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন, তাঁদের আগামী ৪ জুন অফিস চলাকালীন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩৩২ নম্বর কক্ষে সিস্টেম অ্যানালিস্ট মোহা. সিরাজুল ইসলামের সঙ্গে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

গত ২১ মে বিএসসি ইঞ্জিনিয়ারিং ও বি.আর্ক প্রোগ্রামের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় আটটি বিভাগে ৬৫৪টি আসনের বিপরীতে প্রায় সাড়ে নয় হাজার যোগ্য প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ভর্তির খবর এর অারো খবর